শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে টাকা ছিনিয়ে নিল দূর্বৃত্তরা।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪৪০ Time View
পেকুয়া প্রতিনিধি কক্সবাজারের পেকুয়ায় দুই সহোদর ভাইকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। আহতরা হলেন মো.ইসমাইল (৫৫) ও আইয়ুব আলী (৫০) । এরা হলেন টৈটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকার মৃত আমিন শরীফের ছেলে। মঙ্গলবার (১৩অক্টোবর) দুপুর সাড়ে ১২ টার দিকে ধনিয়াকাটা স্টেশনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, ইসমাইল ও আইয়ুব আলী দুই ভাই মিলে তাদের বাড়ির নিকটস্থ নিজ মালিকানাধীন দোকানের সংস্কার কাজের জন্য বেশ কয়েকজন শ্রমিক দেন। এ সময় বিএনপি নেতা আব্দু সালাম জায়গার ভাগ পাবে এমন দাবি করে সংস্কার কাজে বাঁধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাটি হয়। খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ গিয়ে দোকান সংস্কারের কাজ সাময়িক বন্ধ করে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর একদল দূর্বৃত্তরা ধারালো দা, ছুরি ও অস্ত্রসস্ত্র নিয়ে ইসমাইল ও আইয়ুব আলীর উপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এ সময় তারা ধারলো অস্ত্র দিয়ে মো.ইসমাইল ও আইয়ুব আলীকে খুপিয়ে গুরুতর জখম করে। আহত অবস্থায় ইসমাইল ও আইয়ুব আলী মাটিতে লুঠিয়ে পড়ে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন।
আহতের ভাই সোলাইমান বলেন, এরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক। বিএনপি নেতা আব্দু সালাম ও তার সহযোগীরা প্রায় সময় আমাদের দোকানে এসে চাঁদা দাবি করে আসছে। ঘটনার দিন পরিকল্পিতভাবে আমার ভাইদের উপর হামলা করেছে। একই এলাকার ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোজার আহমদের ছেলে আব্দু সালামের নেতৃত্বে তার পুত্র সাদ্দাম হোসেন, মো. কালুর তিন পুত্র বেলাল, নাজিম উদ্দিন ও শাহাব উদ্দিন, মতলবের ছেলে মিজান, মৃত মোজার আহমদের ছেলে আব্দুল মতলব ও মোজার আহমদের ছেলে আবুল কলামসহ একদল সন্ত্রাসী বাহিনী এসে চাঁদা দাবি করে। এসময় হামলা কারীরা ইসমাইল ও আইয়ুব আলী থেকে নগদ ১,৮২,০০০ এক লাক্ষ বিরাশি হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আব্দু সালাম ও তার সহযোগীদের বিরুদ্ধে একাদিক চাঁদাবাজি ও নারী নির্যাতনের মামলা রয়েছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। আমি হামলাকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category