বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

কলাপাড়ায় বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারন সম্পাদকের সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১১২ Time View
নিজস্ব প্রতিবেদকঃ কলাপাড়া ৭ অক্টোবর ২০২০ : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর করোনা ভাইরাস আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় কলাপাড়া উপজেলার কমিটির পক্ষ থেকে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ কার্যালয়ে দোয়া ও মিলাদের অায়োজন করা হয়।
দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কলাপাড়া উপজেলা শাখার সভাপতি এইচ আর মুক্তা,সাধারন সম্পাদক আরিফ সিকদার ,সহ-সভাপতি আবুল হাসনাত রিমন,সহ-সভাপতি ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক দিদারুল ইসলাম দোলন,প্রচার সম্পাদক ইমন আল আহসান,আইন বিষয়ক সম্পাদক নয়ন গাইন,সাংস্কৃতিক সম্পাদক মাসুম বিল্লাহ, নিবার্হী সদস্য এস কে রঞ্জন,হাজী নাসির উদ্দিন ও মোস্তাফিজুরর রহমান সুজন মৃধা ।
এছাড়া জাতীয় সাংবাদিক ঐক্য ফোরামের কলাপাড়া শাখার সাধারন সম্পাদক এস এম ইলিয়াস জাবেদসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফরের সুস্থতা কামনাসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category