শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১,৪০০ পিচ ইয়াবা ও নগদ টাকা সহ দুই নারী আটক।

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৬ Time View
ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহে ডিবি পুলিশের অভিযানে ১,৪০০ পিচ ইয়াবা ও নগদ ১,৪১০০০ (এক লক্ষ একচল্লিশ হাজার) টাকা সহ মোছাঃ হাজেরা খাতুন (৪০) এবং মোছাঃ আমেনা খাতুন (৪০) নামে দুই নারী মাদক ব্যবসায়ী আটক হয়েছে। শনিবার ( ২৬ সেপ্টেম্বর) সন্ধায় তাদেরকে হরিনাকুন্ডু উপজেলার পৌরসভা এলাকা হতে আটক করা হয়। আটককৃত হাজেরা খাতুন চুয়াডাঙ্গা জেলার আলমডাংগা উপজেলার হাকিমপুর (স্কুলপাড়া) এলাকার মোঃ খোরজেল আলীর মেয়ে এবং একই এলাকার শহিদুল ইসলামের স্ত্রী। অপরদিকে মোছাঃ আমেনা খাতুন হরিনাকুন্ডু উপজেলার পারবর্তীপুর আমের চারা এলাকার মৃতঃ মন্টু’র মেয়ে এবং মোঃ শরিফুল ইসলামের স্ত্রী।
এ বিষয়ে ডিবি ওসি আনোয়ার হোসেন জানান, দুইজন নারী মাদক ব্যবসায়ী মাদক চোরাচালানের জন্য হরিনাকুন্ডু পৌরসভা এলাকায় অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচায়ের জন্য ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের নির্দেশে ডিবি ওসি আনোয়ার হোসেন নেতৃত্ব এসআই সেলিমকে সঙ্গীয় ফোর্স দিয়ে অভিযান পরিচালনা করেন।
এসময় তাদের কাছ থেকে ১,৪০০ পিচ ইয়াবা ও মাদক বিক্রি করা নগদ ১,৪১০০০ (এক লক্ষ একচল্লিশ হাজার) টাকা পেয়ে তাদেরকে আটক করা হয়।
অবৈধ মাদক ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় বাংলাদেশ মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলেও ডিবি জানিয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category