বুধবার, ০১ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নড়াইলে বঙ্গবন্ধুর লোগো গেঞ্জি গায়ে দেওয়া কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল
  • Update Time : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১০৭ Time View

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের মন্ডল বাগ বাজার এলাকায় খোকনের মিষ্টির দোকানের সামনে থেকে কিছু উগ্রপন্থী বিএনপি সন্ত্রাসীরা আওয়ামী লীগ সমর্থিত সৌদি প্রবাসী নাহিদ খানের বংশীয় একটি ছেলে বঙ্গবন্ধু লোগো ওয়ালা গেঞ্জি গায়ে পরলে একদল উগ্রপন্থী বিএনপি সন্ত্রাসী ১০/১৫ জন মিলে নাহিদ খান ও ওই ছেলেটির উপর বেধড়ক মারপিট করে এবং ওই সময় অপর গ্রুপের একজন মহিলা রোজিনা খানম কে ও এরা বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে কিন্তু রোজিনা খানম কাউকে চিনতে পারেন নাই বলে জানান।

ঘটনার পর আহত নাহিদ খান কে অ্যাম্বুলেন্স করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে ওই উগ্রপন্থী বিএনপি সন্ত্রাসী বাহিনী ও শালনগর ইউনিয়নের চেয়ারম্যান লাবু মিয়ার ছেলে রাফি মিয়া, মান্নান কাজীর ছেলে শফিক কাজী, মান্নান কাজীর আর এক ছেলে আল আমিন কাজী সহ ১০/১৫ জন মিলে আহত নাহিদ খানকে এম্বুলেন্স থেকে নামিয়ে নেয়ার জন্য অ্যাম্বুলেন্সের উপর হামলা চালিয়ে এম্বুলেন্সের সামনের গ্লাস সহ একাধিক জায়গায় ভাঙচুর করে।

অ্যাম্বুলেন্স নম্বর ঢাকা মেট্রো-ছ ৭১-৪৯৪৫ । এম্বুলেন্স মালিক মাসুদ উল্লেখীত ৩ জনের নামে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, চেয়ারম্যান লাবু মিয়ার ছেলে রাফি মিয়া ও বিএনপির মান্নান কাজীর ছেলে শফিক কাজী এবং মান্নান কাজীর আর এক ছেলে আল আমিন সহ আরো ৫/৭ জন মিলে নাহিদ খান কে বলেন তুই বঙ্গবন্ধুর লোগো লাগানো গেঞ্জি কেন পরেছিস? বিএনপি ক্ষমতায় আসলে দেখিয়ে দেব ওটা খুলে ফেল।

তখন উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। অদ্য ১১ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮ , ৩০ মিনিটের সময় শাল নগর ইউনিয়নের মন্ডল বাগবাজারে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। উভয় পক্ষের আহত দুজন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা সেবা নিয়ে নাহিদ খান বাড়িতে চলে গেলেও রোজিনা খানম ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

উক্ত সংঘর্ষের বিষয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ২ পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে শুনেছি, এবং পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল এখনো পর্যন্ত কোন পক্ষেরই অভিযোগ পাই নাই পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অ্যাম্বুলেন্স ভাঙ্গার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category