বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

ফরিদপুর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দিলীপ চন্দ, ফরিদপুর
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮৪ Time View

ফরিদপুর ‌পৌর আওয়ামী লীগের উদ্যোগে ‌ ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ শনিবার বিকেল চারটায় ‌ ফরিদপুর শহরের ‌ রঘুনন্দনপুর বুনিয়াদি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর ‌ কাউন্সিলার নুরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ‌ উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক , বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো:ইশতিয়াক আরিফ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, কোতোয়ালি থানা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ‌ বীর মুক্তিযোদ্ধা ‌ সাইফুল ইসলাম নিলু,‌ ফরিদপুর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর কুদ্দুসুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি ‌ মাহমুদা বেগম , পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শাহিদ উদ্দিন আহমেদ, যুগ্ন আহবায়ক নুরুল আমিন বাপ্পি,জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আক্কাস হোসেন ফরিদপুর জেলা‌ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ‌ ফাহিম আহমেদ ।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে
জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক গত সাত জানুয়ারি ‌ অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ‌ ফরিদপুর সদর ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর ‌পরাজয় প্রসঙ্গে ‌বলেন,আমাকে জাতীয় সংসদ নির্বাচন থেকে দূরে রাখার জন্য দ্বৈত নাগরিকত্বের অভিযোগে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে।আমার বিরুদ্ধে অপপ্রচার রটানো হয়েছে।আমাকে আদালত পাড়ায় ব্যস্ত রাখা হয়েছে। তাছাড়া ‌ আমাদের নেতাকর্মীদের ‌ নানা ভাবে হয়রানি করা হয়েছে। আমার ভোটারদের বিভ্রান্ত করা হয়েছে ‌।

তিনি আরো বলেন এর বিচার আমি জনগণের উপর ছেড়ে দিলাম। তিনি বলেন বিগত নির্বাচনে ফরিদপুর ৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীকে হারানো হয়েছে । জননেত্রী শেখ হাসিনা প্রার্থীকে পরাজিত করানো হয়েছে ‌ ‌।
সভায় বক্তারা বলেন ‌ আগামী রমজানের পরে পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।এখান থেকে নতুন নেতৃত্বে বেরিয়ে আসবে ‌। যারা জনগণের সেবায় কাজ করবে।সংগঠনকে শক্তিশালী করবে এবং ‌ সবসময় জনগণের সাথে মিশে থাকবে।

সম্মেলনে ৯ নং ওয়ার্ডের সভাপতি পদে হযরত আলী পাট্টাদার এবং সাধারণ সম্পাদক পদে ‌ মেহেদী হাসান বাবুকে সর্বসম্মতি ক্রমে উক্ত ওয়ার্ডের ‌ সভাপতি সাধারণ সম্পাদক ‌ নির্বাচিত করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category