বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নাটোরের সিংড়ায় সৌদি বাদশার পাঠানো পবিত্র মাহে রমজানের উপহার বিতরণ

মোঃ বেলায়েত হোসেন (নাটোর)প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১৯৩ Time View

নাটোরের সিংড়া সৌদি আরবের বাদশার পাঠানো পবিত্র মাহে রমজানের বিশেষ উপহার বিতরণ করা হয়।

শনিবার ১৬ মার্চ সকাল ১০টায় সিংড়া বাজার গোডাউন চত্তরে সৌদি আরবের বাদশার পবিত্র মাহে রমজানের উপহার আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এম পি নিজ হাতে হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেন। উপহার পণ্যের মধ্যে ছিল ১০কেজি চাউল, ৭কেজি ডাউল ৪কেজি, চিনি ৩ কেজি তেল, ১ কেজি লবন মোট ২৫ কেজি।
যুবলীগের সাধারণ সম্পাদক
প্রভাষক আনিছুর রহমান লিখন
সঞ্চালনা করেন —
এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলার নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, ৯নং তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাজ্জাদ হোসেন সহ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আপনিরা চার বারের মত আমাকে ভোট দিয়ে এম পি করে সংসদে যাওয়ার সুযোগ করে দিয়েছিলেন বলেই আজ অতীতের মত নির্লস ভাবে আপনাদের সেবা করতে পারছি। আমি এভাবে সারাজীবন আপনাদের সেবা করে যেতে চাই।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category