বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

কক্সবাজার থেকে ফেরার পথে দুই নারীসহ মাদক চক্রের ছয় সদস্য গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ Time View

টুরিষ্ট সেজে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ফেরার পথে দুই(২) নারীসহ মাদক চক্রের ছয়(৬) সদস্যকে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-৩ কোম্পানী কমান্ডার, মোঃ রবিউল ইসলাম (উপ-পরিচালক), র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বর্তমানে আমাদের দেশের যুব সমাজের ধ্বংশের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি।

দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

তিনি আরও বলেন,“বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যা দেশের সর্বস্তরের জনসাধারনের কাছে প্রশংসিত হয়েছে।

https://fb.watch/qkCPZSXijE/

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮,সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২০ ফেব্রয়ারি (মঙ্গলবার) বিকেল ৪টায় মাদারীপুর জেলার কুনিয়া (সদর) থেকে মাদক ব্যবসায়ী টুরিস্ট সেজে কক্সবাজার মাইক্রোযোগে ভ্রমন শেষে ফেরার পথে শামীম আকন, পিতা-মৃত আব্দুল খালেক আকন, হৃদয় হাসান (২০),সানজিদ ফরাজি (১৯), মোছাঃ রুমী আক্তার (২২), মোছাঃ তানিয়া ইসলাম (২৩) আটককৃত আসামীদের হেফাজতে থাকা ৭ হাজার ৩’শ ৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদারীপুর জেলার রাজৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category