সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :

স্মার্ট বাংলাদেশের কর্ণধার দেশের যুব সমাজ : পানিসম্পদ প্রতিমন্ত্রী

অনলাইন রিপোর্ট
  • Update Time : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৭ Time View

শিক্ষার্থীদের লেখাপড়ার দিকে মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে এসেছেন।

২০৪১ সালে সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশে পৌঁছানোর লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আজকের যুব সমাজ হবে ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশের কর্ণধার।

আজ রোববার বরিশাল জিলা স্কুল প্রাঙ্গণে ৫২তম উপ-আঞ্চলিক/ আঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে তোমাদের এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। তোমাদের লেখাপড়া করতে হবে, শারীরিকভাবে সুস্থ থাকতে হবে।  সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তোমাদের এখন থেকেই গঠনমূলক কর্মকান্ডে অংশগগ্রণ করতে হবে। সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে নিজেদের গড়ে তুলে স্মার্ট বাংলাদেশের যোগ্য নাগরিক হতে হবে। এর মাধ্যমে তোমরাই ভবিষ্যতে বাংলাদেশের কর্ণধার হতে পারবে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড বরিশালের চেয়ারম্যান অধ্যাপক মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বরিশাল অঞ্চলের উপ-পরিচালক মো.আনোয়ার হোসেন ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড বরিশালের সচিব আ ফ ম বাহারুল আলম।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category