মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

ফেডারেশন কাপ ফুটবলে গোপালগঞ্জে ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়েছে মোহামেডান

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ Time View

ফেডারেশন কাপ ফুটবলে গোপালগঞ্জে ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডকে ২-১ গোলে হারিয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারী) বেলা পৌনে তিনটায় গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ব্রাদার্সের মুখোমুখি হয় মোহামেডান। খেলার শুরুতেই দু’দল আক্রমণাত্মক খেলা শুরু করে। তবে বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করায় গোল বঞ্চিত হয় দু’দল। ফলে গোল শূন্য সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

খেলার দ্বিতীয়ার্ধে গোলের জন্য আক্রমণের ধার বাড়ায় দু’দল। সহজ সুযোগ নষ্ট করায় গোলের জন্য অপেক্ষা বাড়ে দর্শকদের। খেলার ৬৬ মিনিটে ফরোয়ার্ড সৌরভ দেওয়ান গোল করে মোহামেডানকে ১-০ এগিয়ে দেন। তবে বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি মোহামেডান। ২ মিনিটের মাথায় ৬৮ মিনিটে ফ্রি কিক থেকে ওটাবেক ভ্যালিজোনভ অসাধারন গোল করে ব্রাদার্স ইউনিয়নকে ১-১ গোলে সমতায় ফেরান। তবে ৮৫ মিনিটের মাথায় ফরোয়ার্ড মো. জাফর ইকবাল জয়সূচক গোল করলে ২-১ গোলে এগিয়ে যায় মোহামেডান। তবে বাকী সময়ে আর কোন গোল না হওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category