বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

মাধবদীতে গর্ভবতী স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা, ঘাতক স্বামী আটক

হাজী জাহিদ নরসিংদীর
  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১২০ Time View

মাধবদী থানাধীন চরভাসানিয়া গ্রামে শ্বাস রুদ্ধ করে পাঁচ মাসের গর্ভবতী এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গত ২৮ ‌তারিখ বৃহস্পতিবার উত্তর চর ভাসানিয়া গ্রামের আবু সিদ্দিকের পুত্র আবু কালাম মিয়ার স্ত্রী আরিফার নিজ ঘরে তার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং অভিযান চালিয়ে ঘাতক স্বামী আবু কালাম(২৩) কে আটক করে।

এ বিষয়ে মাধবদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, নিহত আরিফা(২০) নরসিংদী জেলার বগারগত গ্রামের জামাল উদ্দিনের মেয়ে স্বামী আবুল কালামের সাথে তার দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহের জের লেগেছিলো।

আর এ কারণেই ঘটনার দিন তাকে গলাটিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে সে পালিয়ে যায়। পুলিশ দ্রুত অভিযানে চালিয়ে ২৯ তারিখে তাকে আটক করতে সক্ষম হয়। আবু কালাম এই হত্যার দায় স্বীকার করে এবং নিহত আরিফা পাঁচ মাসের গর্ভবতী ছিল বলে জানায় এ ঘটনায় তার ভাই নুর মোহাম্মদ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

মামলা নং ২০। উল্লেখ্য ছয় মাস পূর্বে উত্তর চর ভাসানিয়া গ্রামের আবু সিদ্দিকের পুত্র আবু কালাম মিয়ার সাথে নরসিংদীর বগারগত গ্রামের জামাল উদ্দিনের মেয়ে আরিফার সাথে বিয়ে হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category