রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

তরুণদের জন্য এমন কিছু করবো যা মানুষ চিন্তাও করেনি, মাশরাফি

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ Time View

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নড়াইলের লোহাগড়ায় জনসংযোগে গিয়ে মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আপনারা আমার প্রতি বিশ্বাস রাখুন আপনাদের সন্তান আমি।

তরুণ প্রজন্মের জন্য এমন কিছু করতে চাই যা এই লোহাগড়া মানুষ তা চিন্তাও করেনি। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ৫ম দিনের মতো লোহাগড়ার জয়পুর প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসংযোগ বক্তব্য দিতে গিয়ে এসব বলেন তিনি।

সাবেক ক্রিকেট অধিনায়ক বলেন, গত ২০ বছরে নড়াইলে যা হয়নি আমি তাই করা চেষ্ঠা করেছি। আমি খুব বেশী বক্তব্য দিতে চাই না। জয়পুরের মাটি শেখ হাসিনার ঘাটি।

বিগত ৫ বছর আপনারা আমাকে মনোনীত করেছিলেন আমার সাধ্যের শেষ বিন্দু দিয়ে চেষ্টা করেছি। ২ থেকে আড়াই বছর করোনা কালীন সময় কাজ করার সুযোগ হয়নি, বাকি যে সময় পেয়েছি মেঘা মেঘা প্রকল্প নিয়ে কাজ করেছি এবং মাননীয় প্রধানমন্ত্রী সবগুলো প্রজেক্ট পাস করে দিয়েছেন।

সরকারি বিষয় প্রজেক্টগুলো পাস করাতে একটু সময় লাগে। তিনি বলেন, আমরা তরুণ প্রজন্ম নিয়ে কাজ করছি, আমরা যা আশা করছি সেই পথেই আছি। আপনারা আমার প্রতি বিশ্বাস রাখুন আপনাদের সন্তান আমি। তরুণ প্রজন্মের জন্য এমন কিছু করতে চাই যা এই লোহাগড়া মানুষ তা চিন্তাও করেনি।

https://fb.watch/pdtyAEHAFV/

মাশরাফি বলেন, বক্তব্য দেয়ার কিছু নাই শুধু এতটুকু বলবো ৭ তারিখ পযর্ন্ত আপনারা আমার দায়িত্ব নিবেন। আমি বিশ্বাস করি এর আগেও আপনারা সেটা করে এসেছেন। আট তারিখ থেকে ইনশাআল্লাহ আমার যা যা করণীয় আমি আপনাদের জন্য সাধ্য মত করবো।

শুধু এতটুকু বলবো আপনার মূল্যবান ভোটটি কেন্দ্রে কষ্ট করে যেয়ে দিয়ে আসবেন। আপনারা অনেক সময়তো ঘুরতে ফিরতেও বের হন। ঐদিন সকাল বেলা একটু হাঁটতে গিয়ে হলেও আপনার ভোট কেন্দ্রে যাবেন। আপনারা আপনাদের পরিবার পরিজন নিয়ে একটা ঘণ্টা সময় দিয়ে আপনার মূল্যবান ভোটটি দিয়ে আসবেন।

আমি এটাও বিশ্বাস করি আপনার মূল্যবান ভোটটি নৌকা প্রতীকেই দিবেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান, আউড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম পলাশ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category