বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

রায়পুরে রিয়াজ উদ্দীন মেম্বারের নেতৃত্বে ৬ শতাধিক নারী ও পুরুষ নিয়ে নৌকা মার্কার শো-ডাউন

আহসান হাবীব স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ Time View

আমাদের প্রতিনিধি আহসান হাবীব এর পাঠানো তথ্য ও ভিডিও চিত্রে ডেস্ক রিপোর্ট লক্ষ্মীপুর জেলা মেম্বার এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ মেম্বার এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক, রায়পুর উপজেলার ৪ নং সোনাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রিয়াজ উদ্দীন মেম্বারের নেতৃত্বে নৌকা মার্কার সমর্থনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে নুর উদ্দিন চৌধুরী নয়নকে বিজয়ী করার লক্ষ্যে প্রায় ৬শতাধিক পুরুষ ও মহিলা কর্মী নিয়ে শোডাউন করেন।

২৭ ডিসেম্বর বুধবার বিকাল ৪ টায় ৪ নং সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি বাজারে এ শোডাউন অনুষ্ঠিত হয়। এ সময় ৬ শত নেতা-কর্মী নিয়ে তিনি সোনাপুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসাবাড়ি বাজার এলাকার মতবিনিময় সভায় যোগ দেন।

মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি মঞ্চে বক্তব্য প্রদান করেন। রিয়াজ মেম্বার তার বক্তব্যে বলেন, ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর -২ রায়পুর আসনে এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপির বিকল্প নেই।

বিগত নির্বাচনেও তিনি সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়েছেন। রায়পুর-লক্ষ্মীপুর ব্যাপক উন্নয়ন করায় ইতিমধ্যে তিনি উন্নয়নের রুপকার হিসেবে খ্যাতি অর্জন করেন। আগামী নির্বাচনেও তিনি সকল প্রার্থীকে ডিঙিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হবেন। তাঁর জয়ের জন্য আমরা মেম্বারবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category