শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

মাদারীপুর কালকিনি স্বতন্ত্র প্রার্থী সমর্থক এস্কান্দার হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

কালকিনি ( মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১৫ Time View
মাদারীপুরের কালকিনি ৩ নির্বাচনী এলাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যার অভিযোগে মাদারীপুর কালকিনি থানায় ৩১ জনকে আসামি ও আরো ১৫/২০জনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলার দায়ের করেন ভুক্তভোগী পরিবার।
এ ঘটনার তিনদিন পরে ওই হত্যা মামলার মূল আসামি বেলাল শেখকে পুলিশ গাজীপুর থেকে তথ্য প্রযুক্তির সাহায্যে নিয়ে গ্রেফতার করেন।
এনিয়ে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে আজ সোমবার বিকেল ৪টায় এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে জেলার পুলিশ সুপার সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।
জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলম বলেন,২৩ তারিখ কালকিনিতে স্থানীয় আধিপত্য
বিস্তার ও দুই দলের সমর্থকদেী মধ্যে কোন্দল হওয়ায় একটি চাঞ্চল্যকর দুর্ঘটনা ঘটে,প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে তবে হত্যাকান্ডের দুইটি বিষয় আমরা জানতে পেরেছি একটি তাদের পূর্বে থেকে জমি নিয়ে দন্ধ হয় আর এনিয়ে একটি মামলা চলমান আর একটি তারা দুইটি গ্রুপ দুইটি মার্কা নিয়ে নির্বাচন করে আর এই কারণেই তাদের মধ্যে মনমালিন্য তৈরি হয়। এথেকেই তাকে আঘাত ও কোপানো হয়,এতে এস্কান্দার খার মূত্যু হয়।
আমরা গাজীপুর থেকে এ মামলার মূল আসামি বেল্লাল শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি তাকে জিজ্ঞাসাবাদ চলছে। কালকিনি নির্বাচনী এলাকার আইন-শৃঙ্খলার নিরাপত্তা পরিস্থিতি জানতে চাইলে তিনি আরো বলেন, কালকিনির নির্বাচনী এলাকায় ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে ভোট কেন্দ্রে জেতে পারে সেজন্য আমাদের জেলা পুলিশের সকল ধরনের ব্যবস্থা থাকবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category