শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মোঃ আলি আখতার -এর শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১৪ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী মো: আলি আখতার হোসেন।

আজ শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় প্রধান প্রকৌশলীর সহধর্মিনী উপস্থিত ছিলেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু সহ ‘৭১ এর মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এসময়ে গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক, গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী, মুকসুদপুর উপজেলা এলজিইডি’র উপজেলা প্রকৌশলীবৃন্দসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রধান প্রকৌশলী মোঃ আলি আখতার এলজিইডির বাস্তবায়নে জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন, পরিদর্শন শেষে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলীর দপ্তরে জেলার সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দের সাথে মতবিনিময় করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category