বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

ঢাকা ১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী (ঈগল) প্রতীকে তৌহিদ জং মুরাদ

মো.মাইনুল ইসলাম সাভার প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৫১ Time View

মো.মাইনুল ইসলাম সাভার প্রতিনিধি : দ্বাদশ সংসদ নির্বাচনে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে সাভার- আশুলিয়ার ঢাকা-১৯ আসনের নির্বাচন প্রচার প্রচারণা অফিস উদ্বোধন করলেন তালুকদার মো. তৌহিদ জং মুরাদ। আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে সাভারে পৌরসভার শিমূলতলা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার জন্য এ অফিস উদ্বোধন করেন।

ঢাকা-১৯ আসন থেকে (ঈগল) প্রতিকের স্বতন্ত্র সংসদ সদস্য পদ প্রার্থী তালুকদার মো. তৌহিদ জং মুরাদ। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে সারা বাংলাদেশের সব থেকে বেশি ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

এরপর দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় দলীয় কর্মকান্ডে প্রকাশ্যে সাভার আশুলিয়ায় তাকে দেখা যায়নি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেলেও, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্ত ‘ ডামি’ প্রার্থীরা নির্বাচনে অংশ নিতে পারবে বলে ঘোষণা দেওয়ার পর পরই, নির্বাচনে স্বতন্ত্র পদপ্রার্থী হিসাবে ঘোষণা দেন এবং অংশ গ্রহন করার সিদ্ধান্ত নেন তিনি।

গতকাল প্রতিক বরাদ্দের পর সাংবাদিকের সামনে আসেন তিনি। দীর্ঘ ১০ বছর পর আজ (ঈগল) প্রতিকের নির্বাচন পরিচালনার অফিস উদ্বোধন করতে সাভার আসেন তিনি। এসময় তিনি আসার পূর্বে, তার সমর্থিত হাজার হাজার নেতাকর্মীরা জমায়েত হতে শুরু করে সাভার পৌরসভাধীন শিমুলতলা অফিসের সামনে।

অফিস উদ্বোধনে এসে তিনি জনগণের উদ্দেশ্য বলেন, আমি আপনাদের পরিক্ষিত নেতা মুরাদ জং, গত ১০ বছর আমি সাভারে আসি নাই, কোন কথাও বলি নাই, কারন আমার অভিভাবক, আমার একমাত্র নেতা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাকে বলেছিল চুপ থাকতে।

এবার তিনিই আমাকে বলেছেন কথা বলতে, নির্বাচনে অংশ গ্রহন করতে, জনগণের কাছে ভোট চাইতে, কে বেশি জনপ্রিয় আমি দেখতে চাই। তার এই কথামতই, আমি নির্বাচনে স্বতন্ত্র পদপ্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়েছি, প্রতিক পেয়েছি (ঈগল)।

ঈগল আপনাদের মার্কা, আপনারা আমাকে ভালোবাসেন, এই মার্কাকে আপনার জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ। আমি নির্বাচনে বিজয়ী হলে ফুলের মালা আমার নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলায় পরাবো।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, সাভার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহেল রানা, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মো.শাহাব উদ্দিন, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.সাইদুর রহমান সুজন সহ এসময় ঢাকা আরিচা মহাসড়কে, তালুকদার মো. তৌহিদ জং মুরাদ এর সমর্থিত হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category