বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ সফর ৭ দিন অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৫ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জ সফরকে কেন্দ্র নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে ৭ দিন অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট কাজী মাহবুবুল আলম।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) প্রেরিত ০৪ ডিসেম্বর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

বিজ্ঞাপ্তিতে বলা হয়েছে, আগামী ০৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া সফর করবেন। মাননীয় প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণের অংশ হিসাবে অস্ত্র আইন ১৮৭৮ এর ধারা ১৭ (ক) (১) এর প্রদত্ত ক্ষমতাবলে জেলার গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলায় ০৫ ডিসেম্বর হতে ১১ ডিসেম্বর পযর্ন্ত মোট ০৭ দিন অস্ত্রের লাইসেন্সধারীগণ কৃর্তক অস্ত্রসহ চলাচল, বহন ও প্রদর্শন করার উপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো।

বিজ্ঞাপ্তিতে আরো বলা হয়েছে, এ আদেশ লঙ্ঘিত হলে অস্ত্র আইন ১৮৭৮ এর সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেগ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা আওয়ামী লীগ দলীয়সূত্রে জানাগেছে, আগামী বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) ও শুক্রবার(০৮ ডিসেম্বর) গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার সফর করবেন। এসময় তিনি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন এবং দলীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category