বুধবার, ০১ মে ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

গোপালগঞ্জে শারদীয় দুর্গোৎসব সু্ষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে জেলা পুলিশের নিরাপত্তামূলক সভা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২০ Time View

গোপালগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ভাবে উদযাপনের লক্ষ্যে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে নিরাপত্তামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম -এর সভাপতিত্বে জেলা পুলিশের সকল কর্মকর্তা, পূজা উদযাপন কমিটির জেলা ও উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা নির্বিঘ্নে পূজা উদযাপনের লক্ষ্যে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান। একই সাথে পুলিশের টহল বৃদ্ধি ও সার্বক্ষণিক নজরদারি রাখার জন্য সকল অফিসার ইনচার্জদের দিক-নির্দেশনা প্রদান করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category