বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

লোহাগড়া উপজেলা চরদিঘলিয়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের উপর অত্যাচার খড়ের পালায় আগুনের ঘটনা সহ গ্রামে লুটপাট

মোঃ এনামুল হক লোহাগড়া(নড়াইল)প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৩৫ Time View

গতকাল রাতে কে বা কারা খড়ের পালায় আগুন ধরিয়ে দেয় তার কোন প্রমান মেলেনি ঘটনাটি ঘটেছে নড়াইল জেলা লোহাগড়া উপজেলার ৮নং দিঘলিয়া ইউনিয়নের ৯নং ওয়াড চরদিঘলিয়া গ্রামে সুন্দর ঘোষ,তার নিজের খড়ের পালায় কে বা কারা আগুন ধরিয়ে দেয় কেউ দেখতে পাই নাই।

তাদের সাথে কথা বলে জানা যায় রাত ২টার পর আগুনের শব্দ আর মানুষের চিৎকার হচ্ছে।সুন্দর ঘোষসহ তার ভাই শব্দ শুনে ঘর থেকে বেরিয়ে আসে এবং এলাকাবাসী সকলে মিলেমিশে আগুন নিয়ন্ত্রন করে।

এর আগেও এরকমের ঘটনা ঘটে সুন্দর ঘোষের দাদা সুজিত ঘোষের।চারিপাশে বসত ঘরবাড়ি ছিলো।গাছপালা পুড়ে শেষ হয়ে যায়। চুরির ঘটনাঃলুটিয়াএবং চরদিঘলিয়া গ্রাম হিন্দু সম্প্রদায় বসবাস করে।

গত ইং ৯/৫/২০২১ তারিখে মধ্যেরাতে লুটিয়া গ্রামের বাসিন্দা সুশেন ঘোষ তার নিজ দোকানের তালা ভেংগে দোকান থেকে মালামাল এবং নগদ টাকা নিয়ে যায়।

একই গ্রামে লুটিয়ার বাসিন্দা আশিস ঘোষের বাড়িতে চুরির ঘটনা ঘটে।তার ছোট ভাই দেবাশীষ ঘোষের নিকট জানা গেলো ইং ১৬/৫/২০২১তারিখে মধ্যেরাতে ঘটনাটি ঘটে।

সকালে তার মা দেখে দরজা ভাংগা।ঘরের ভিতর ঢুকে দেখে ঘরের বিশেষ বিশেষ মালামাল চুরি হয়েছে।নগদ ১৬,২২০/-টাকা সহ ইত্যাদি আনুষঙ্গিক মালামাল চুরি হয়।

এই সমস্ত কথা দেবাশীষ ঘোষ জানান। চরদিঘলিয়া গ্রামে ও কয়েকটি বাড়ি চুরি হয়। তারা বলে এরকমের প্রতিনিয়ত চুরি ডাকাতির ঘটনা যদি ঘটে তাহলে বসবাসের জন্য অনুউপযোগী হয়ে দাড়াবে।

এলাকার বসবাস কারীদের প্রতি জুলুম অন্যায় অত্যাচার অবিচার চুরি ডাকাতির প্রতিরোধের জন্য তৎপর যদি প্রশাসন হত তাহলে গ্রামের সকল শ্রেনীর লোকদের জন্য ভালা হত এবং গ্রামবাসীর এটাই প্রত্যাশা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category