বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

মাদারীপুরে স্বাস্থ্যে অতিরিক্ত সচিব জেবুন্নেছা ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের পদত্যাগ দাবি

 মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১০১ Time View

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও তাকে হেনস্তার তীব্র প্রতিবাদ জানিয়েছে মাদারীপুরের সাংবাদিকরা।

মঙ্গলবার (১৮ মে) রাত ৮টায় মৈত্রী মিডিয়া সেন্টারে আয়োজিত সভায় সাংবাদিকরা এ প্রতিবাদ জানান। এ সময় বক্তরা বলেন, সাহসী সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে তার বিরুদ্ধে মিথ্যে অপবাদে মামলা এবং তাকে কারাগারে পাঠানোর ঘটনা গোটা দেশের মানুষের কাছে আজ লজ্জার। সবাই স্বাস্থ্য বিভাগকে ধিক্কার জানাচ্ছে।

সরকারের কাছে দাবি, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের পদত্যাগ ও বিচারের আওতায় আনতে হবে।

তাদের জবাবদিহি করতে হবে। কোন ভাবেই এই নেক্কারজনক ঘটনা কোন সরকারি আমলাকে ছাড় দেওয়া যাবে না। এ সময় বক্তব্য রাখেন, মাদারীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক জাহাঙ্গীর কবির, মৈত্রী মিডিয়া সেন্টারের উপদেষ্টা ও জ্যেষ্ঠ সাংবাদিক সেলিম ফরাজি, মৈত্রী মিডিয়া সেন্টারে সভাপতি ও জ্যেষ্ঠ সাংবাদিক মাহাবুবুর রহমান বাদল, সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান, প্রথম আলোর মাদারীপুর প্রতিনিধি অজয় কুন্ডু প্রমুখ। এছাড়া মৈত্রী মিডিয়া সেন্টারের অন্যান্য নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category