বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

কুমিল্লায় চলছে হেল্প ফর চাইল্ড বিডির উদ্যোগে শিশুদের জন্য রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা

 হাফিজুর রহমান
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ২১১ Time View

কুমিল্লা জেলার আশরাফপুরে কচুয়া এলাকায় হেল্প ফর চাইল্ড বিডির উদ্যোগে চলছে রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা। শিশুদের অধিকার রক্ষার্থে কাজ করা সংগঠন হেল্প ফর চাইল্ড বিডি রমজান মাস উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে শিশুদের জন্য ফ্রী কুরআন শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে।

তারই অংশ হিসেবে এবার কুমিল্লা জেলার আশরাফপুরের কচুয়া এলাকায় হেল্প ফর চাইল্ড বিডির ভলেন্টিয়ার হাফেজ নোমান আহমেদ সবুজ পাটোয়ারীর তত্বাবধানে পরিচালিত হচ্ছে ফ্রী কুরআন শিক্ষা কার্যক্রম।

এবিষয়ে হেল্প ফর চাইল্ড বিডির ভলেন্টিয়ার হাফেজ নোমান আহমেদ সবুজ পাটোয়ারী বলেন,হেল্প ফর চাইল্ড বিডির কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে আমি এলাকার শিশুদের মাঝে রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা কার্যক্রম পরিচালনা করছি। আমি আশা করি এই কার্যক্রমের মাধ্যমে শিশুরা উপকৃত হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category