রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত

নলডাঙ্গায় মানবতার আলো সংগঠনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৬৬ Time View

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের রামশারকাজিপুর গ্রামে সেচ্ছাসেবী সংগঠন মানবতার আলোর উদ্যোগে সমাজের ভূমিহীন, বিধবা, প্রতিবন্ধী, অসুস্থ ও অসহায় ৫০টি অস্বচ্ছল পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছে মানবতার আলো সমাজকল্যাণ সংগঠন।

প্রতি বছরের ন্যায় এবারেও উন্নতমানের লাচ্চা, সেমাই, চিনি, সয়াবিন তেল ও আটা রামশার কাজীপুর, ছোট সিংগা, কাঁশোবাড়িয়া, কুঠুরীপাড়া, মাধনগর, দরবেশপুর, কানমাড়িয়া ও টুলটুলিপাড়া গ্রামের বাড়ি বাড়ি গিয়ে তালিকাভূক্ত ব্যক্তিদের পৌঁছে দেয় সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি এস এম আরিফুল হক বলেন, সংগঠনের সদস্যদের প্রদানকৃত অর্থ দিয়ে প্রতিবছরই এ ধরণের ঈদ সামগ্রী বিতরণ করা হয়। তিনি জানান, ভবিষ্যতেও এ ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে এই সংগঠনটি দুস্থ, অসহায়, অসুস্থদের চিকিৎসা সহায়তা, শিক্ষা সহায়তা, নারী ও শিশুকল্যাণ, পরিবেশ উন্নয়ন, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা সহ নানা ধরনের সমাজ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category