শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু

ভোলায় ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রকে পিটিয়ে জখম

সিমা বেগম (ভোলা প্রতিনিধি)
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১৭০ Time View

ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভোলায় মো. তানজিল হোসেন (১৬) নামে দশম শ্রেণীর এক স্কুলছাত্রকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে ভোলা সদর উপজেলার গুলি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র।

বুধবার ( ২৭ এপ্রিল) স্থানীয় বখাটে নাঈম,শান্ত সহ ৩-৪ জন মিলে তার ওপর হামলা করে। তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। প্রাইভেট শেষে বাড়িতে ফেরার পথে গুলি স্কুল এলাকায় এ হামলার শিকার হয় তানজিল।

সে বর্তমানে ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। আহত তানজিল জানান, দীর্ঘদিন যাবত বহিরাগত বখাট বশার মেম্বারের ছেলে নাঈম আমাদের স্কুলের সামনে আড্ডা দিয়ে স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিলো। আমার প্রতিবাদ করার প্রাইভেট থেকে বাড়িতে ফেরার পথে হঠাৎ আমিসহ আমার দুই বন্ধু ইয়ামিন ও নোমান উপর হামলা চালায়।

আমাকে গুরুতর আহত অবস্থায় স্থানীদের সহযোগিতায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে অভিযুক্ত বশার মেম্বারের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমি চরফ্যাশনে ছিলাম।

ঘটনাটি শুনে হাসপাতালে তানজিলকে দেখতে গিয়েছিলাম। আমাদের চেয়ারম্যান বলছে ১/২ দিন মধ্যে এই ঘটনার বিষয়টি নিয়ে বসবে।

এই বিষয় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, এই ঘটনায় আমাদের কাছে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্তের সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category