1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
সোনা মিয়া হত্যা মামলায় গোপালগঞ্জে তিনজনের যাবজ্জীবন কারাদন্ড - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

সোনা মিয়া হত্যা মামলায় গোপালগঞ্জে তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

 কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৯ Time View

গোপালগঞ্জের কাশিয়ানীতে সোনা মিয়া নামের এক ব্যক্তির হত্যাকান্ডের ঘটনায় দীর্ঘ ১৮ বছর পর তিন আসামীকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা করেছে বিচারিক আদালত।

এছাড়াও ৫ আসামীকে খালাস দিয়েছে আদালত। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এ রায় প্রদান করেন।

যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামীরা হলেন, কাশিয়ানী উপজেলার চরভাট পাড়া গ্রামের মৃত বাকা শেখের ছেলে মো. বাদশা শেখ, জামায়েত শেখের ছেলে লেবু শেখ ও মো. গোরাই মুন্সীর ছেলে মো. তোতা মুন্সী। আদালত সূত্রে ও মামলার বিবরনে জানাগেছে, ২০০৩ সালের ফেব্রুয়ারী মাসে কাশিয়ানীর সোনা মিয়াকে পূর্ব পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়।

পরে এ ঘটনায় ৮ জনকে আসামী করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। দীর্ঘ শুনানী শেষে ১৮ বছর পর হত্যা মামলার আসামী মো. তোতা মুন্সী, লেবু শেখ ও মো. বাদশা শেখকে যাবজ্জীবন কারাদন্ড সেই সাথে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করেন বিজ্ঞ আদালতের বিচারক।

এ মামলার রায় চলাকালে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামীরা সকলেই পলাতক ছিলেন। বলে গণমাধ্যমকে জানান অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী। মামলায় অপর ৫ আসামী বেলায়েত হোসেন, পটু সেক, হাবিল শেখ, মো. লিয়াকত শেখ, মো. নজরুল ইসলামকে খালাস দেওয়া হয়েছে।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি এ্যাড. মো.শহিদুজ্জামান খান এবং আসামী পক্ষে এ্যাড. ফজলুল হক খান ও এ্যাড.মো.আবু তালেব শেখ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION