1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
না ফেরার দেশে চলে গেলেন বর্ষিয়ান নেতা আলহাজ্ব বন্দে আলী - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন বর্ষিয়ান নেতা আলহাজ্ব বন্দে আলী

এম মনিরুজ্জামান, পাবনা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৩৭ Time View

পৃথিবীর সকল মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন, পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টারের বড়ভাই বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব এ কেএম বন্দে আলী মিঞা(৭৮)।

তিনি শুক্রবার সকাল ১১ টা ২৫ মিনিটে পৌরসভার ৩ ওয়ার্ডের ভবানীপুর জিরো পয়েন্ট মোড়ে তার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) আগামীকাল শনিবার সকাল ১০ ঘটিকায় মরহুমের জানাজা নামাজ সুজানগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন, মরহুমের বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান।

মৃত কালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক প্রকাশ করেছেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি ডাঃ আব্দুস সালাম, সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টার, সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান। মরহুম আলহাজ্ব একেএম বন্দে আলী মিঞা আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি ছিলেন। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের নেতা কর্মীরা সুজানগরে রাজনৈতিক অথবা অন্য যে কোন কাজে আসলে, ফিরে যেতে না পারলে তার বাড়িতে রাত যাপন করতেন। যৌবন থেকে শেষ জীবন অবধি দলের পিছনে কাজ করে গেছেন এই বর্ষিয়ান নেতা। আলহাজ্ব একেএম বন্দে আলী মিঞার ভাই সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও বিজয় বাংলা বিডি২৪ ডট কমের সম্পাদক মোহাম্মদ আলী মাষ্টার বলেন, আমার বড়ভাই শেষ জীবন অবধি দলের পিছনে পরিশ্রম করে গেছেন, বিনিময়ে দল থেকে তাকে সেই সম্মান টুকু দেওয়া হয় নি।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

One thought on "না ফেরার দেশে চলে গেলেন বর্ষিয়ান নেতা আলহাজ্ব বন্দে আলী"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION