রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মৌলভীবাজারে বন্যায় ৪৫০টি গ্রাম প্লাবিত: খোলা হয়েছে ৯৮টি আশ্রয় কেন্দ্র সুনামগঞ্জ জেলার বন্যা উপদ্রুত এলাকা পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জে ৪৬ জনকে মেয়াদে জরিমানা ও সাজা

 স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৫৩৭ Time View

গোপালগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসাদু উপায় অবলম্বন করার দায়ে ৪৫জন পরীক্ষার্থীসহ ৪৬ জনকে বিভিন্ন মেয়াদে জরিমানা, সাজা ও বহিস্কার করা হয়েছে।

আজ শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় এসব জরিমানা ও সাজা প্রদান করেন জেলা প্রশাসেকর কায্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ সকাল ১০ টায় থেকে গোপালগঞ্জের ২১টি কেন্দ্রে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

১৬ টি কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে ইলেক্ট্রনিক ডিভাইস ও মোবাইল ফোন ব্যবহার করার দায়ে ৪৫ জন পরীক্ষার্থী ও পক্সি দেয়ার সময় একজনসহ মোট ৪৬জনকে আটক করা হয়।

পরে সন্ধ্যায় দুই জনকে ১০ দিনের, এক জনকে ১৫ দিনের, দুই জনকে ২০ দিনের, ২৯ জনকে এক মাস করে কারাদন্ড, ১০ জনকে দুই’শ টাকা করে জরিমানা এবং দুই জনকে উভয় দন্ডে দন্ডিত করা হয়েছে। দন্ডিত ৪৬ জনের মধ্যে ৪৫ জনকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়। এ পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ১৫ হাজার ৩’শ জন। তবে ২১ টি কন্দ্র উপস্থিত ছিল ১ হাজার ৮’শ ৬৬ জন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category