শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুরের শীর্ষ দেশীয় মদ ব্যাবসায়ী গ্রেপ্তার-১: র‍্যাব-৮

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮৯ Time View

মাদারীপুর টেকেরহাটের চিহ্নিত ও শীর্ষ দেশীয় মদ ব্যাবসায়ীকে মদের অবৈধ কারখানা হতে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প।

গত ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর ৩.৪৫ ঘটিকায় মাদারীপুর জেলার রাজৈর থানাধীন তাতিকান্দা সাকিনস্থ পুরাতন সড়ক পরিবহন শাখা অফিস টেকেরহাটের উত্তর পার্শ্বের বস্তিতে স্থানীয় শীর্ষ দেশীয় মদ ব্যবসায়ী ও প্রস্তুতকারক মো. রবিউল ফকিরের ভাড়াকৃত বাসায় তৈরি মদ কারখানা থেকে অভিযান পরিচালনা করে আসামী মো. রবিউল ফকির (৩৭), পিতা-মৃত শুকুর আলী ফকিরকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মাদকের বিরুদ্ধে এলিট ফোর্সের চলমান সাড়াশি অভিযানের অংশ হিসেবে র‍্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ দেশীয় মদ প্রস্তুতকারক ও ব্যবসায়ী মো. রবিউল রাজৈর থানার একজন বাসিন্দা। তিনি দীর্ঘ দিন যাবৎ টেকেরহাটে ভাড়া করা একটি বাসায় বসবাস করতেন। স্থানীয় মদ তৈরির সরঞ্জাম দিয়ে অস্থায়ী এই কারখানা গড়ে তোলে। আটককৃত আসামীর নিকট থেকে প্রায় ৬ লিটার দেশীয় মদ এবং মদ তৈরির বিভিন্ন সরঞ্জমাদি পাওয়া যায়। এ ছাড়াও তার অস্থায়ী কারখানায় বিদেশী মদের বোতল, ঈস্ট এবং মদ প্রস্তুতের বিপুল সংখ্যক কাঁচামাল পাওয়া যায়। পরবর্তীতে ধৃত আসামীকে উদ্ধারকৃত দেশীয় মদ ও মোবাইল সেটসহ মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার রাজৈর থানায় র‍্যাব কর্তৃক বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। চিহ্নিত এই মদ প্রস্তুতকারক ও ব্যবসায়ীকে আটকের ফলে জনমনে স্বস্তি ফিরেছে এবং সামাজিক অবক্ষয় রোধে র‍্যাবের এজাতীয় কার্যক্রম ইতিবাচক প্রভাব ফেলবে বলে আশা ব্যক্ত করেছেন স্থানীয় জনগণ।

তিনি এও বলেন, র‍্যাব-৮ এর মাদক বিরোধী কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category