বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে যুবক গ্রেফতার সম্মিলিত লেখক সমাজ রংপুরের উদ্যোগে ৭ দিনব্যাপী রংপুর বইমেলার উদ্বোধন লোহাগড়ায় ৪ বছরের শিশু কে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মায়ের নড়াইলে সৎমার বিরুদ্ধে তিন বছরের শিশু হত্যার অভিযোগ আন্তর্জাতিক শুদ্ধ সাহিত্য চর্চা পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক সাহিত্য সন্মেলন ‘নির্বাচন এখন মুখ্য বিষয় নয়, প্রয়োজন জাতীয় ঐক্য’ ‘নিজেদের ব্যর্থতা আড়াল করতে বিএনপির দিকে আঙুল তোলে আ.লীগ’ বিদেশিদের প্রভুত্ব মানবে না আ.লীগ : ওবায়দুল কাদের স্বাস্থ্য খাতে অসঙ্গতির দায় নিজের মাথায় নিলেন স্বাস্থ্যমন্ত্রী

নাচোলে উপজেলা জাতীয় পার্টির সভাপতিকে অবঞ্চিত ঘোষণা

শাকিল রেজা, নাচোল উপজেলা
  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৬ Time View

গত বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর বেলা ১১:০০ টায় নাচোল ইলামিত্র পাঠাগার ও সাংস্কৃতি চর্চা কেন্দ্রে জাতীয় পার্টির এক মতবিনিময় সভায় এ ঘোষণা করা হয়।

নাচোল পৌর কমিটির সভাপতি, হাফিজুর রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা জাপা’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান। জেলা জাতীয় যুব সংহতি’র আহ্বায়ক তৌহিদুল ইসলাম শাহিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আসগর আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচোল জাপা’র পৌর কমিটির সাধারণ সম্পাদক দুরুল হুদা, সদর ইউনিয়নের সভাপতি মফিজ উদ্দিন, নেজামপুর ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, ফতেপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, কসবা ইউনিয়নের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফজলুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করেন। এই সময় উপজেলা জাতীয় পার্টির সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। নেতা কর্মীরা তার ওপর নানা অভিযোগ তুলে ধরেন, সেই সাথে আরো বলেন জাতীয় পার্টি একক সম্পত্তি হিসেবে তিনি পার্টিকে ব্যবহার করেন। তিনি স্বেচ্ছাসেরিতা ও ক্ষমতার অপব্যবহার করে আসছেন দীর্ঘদিন থেকে। তার বিরুদ্ধে কেউ কথা বললে তাকে বহিষ্কারেরও হুমকি দেখান। জাপা’র তৃণমূল নেতাকর্মীরা তার প্রতি ক্ষোভ প্রকাশ করে এসব কথা বলেন,সেই সাথে তারা ফজলুর রহমানের কারণে অনেকেই দল ত্যাগ করেছেন, তাই অবিলম্বে তার পদত্যাগও দাবি করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category