মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নাচোলে উপজেলা জাতীয় পার্টির সভাপতিকে অবঞ্চিত ঘোষণা

শাকিল রেজা, নাচোল উপজেলা
  • Update Time : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ Time View

গত বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর বেলা ১১:০০ টায় নাচোল ইলামিত্র পাঠাগার ও সাংস্কৃতি চর্চা কেন্দ্রে জাতীয় পার্টির এক মতবিনিময় সভায় এ ঘোষণা করা হয়।

নাচোল পৌর কমিটির সভাপতি, হাফিজুর রহমানের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা জাপা’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান। জেলা জাতীয় যুব সংহতি’র আহ্বায়ক তৌহিদুল ইসলাম শাহিনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আসগর আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচোল জাপা’র পৌর কমিটির সাধারণ সম্পাদক দুরুল হুদা, সদর ইউনিয়নের সভাপতি মফিজ উদ্দিন, নেজামপুর ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, ফতেপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, কসবা ইউনিয়নের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফজলুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করেন। এই সময় উপজেলা জাতীয় পার্টির সর্বস্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। নেতা কর্মীরা তার ওপর নানা অভিযোগ তুলে ধরেন, সেই সাথে আরো বলেন জাতীয় পার্টি একক সম্পত্তি হিসেবে তিনি পার্টিকে ব্যবহার করেন। তিনি স্বেচ্ছাসেরিতা ও ক্ষমতার অপব্যবহার করে আসছেন দীর্ঘদিন থেকে। তার বিরুদ্ধে কেউ কথা বললে তাকে বহিষ্কারেরও হুমকি দেখান। জাপা’র তৃণমূল নেতাকর্মীরা তার প্রতি ক্ষোভ প্রকাশ করে এসব কথা বলেন,সেই সাথে তারা ফজলুর রহমানের কারণে অনেকেই দল ত্যাগ করেছেন, তাই অবিলম্বে তার পদত্যাগও দাবি করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category