বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

ডাসারে ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রতন দে, ডাসার প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১৫৮ Time View

বাংলাদেশ ছাত্রলীগের নবগঠিত ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৫ জুলাই) বিকালে ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

নবগঠিত ডাসার উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি এইচ এম জাহিদ হাসান ও সাধারন সম্পাদক সৈয়দ অনিক।কমিটি ঘোষিত হওয়ার পরে তারা বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করেন।গতকাল তারা ডাসার উপজেলাধীন নবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনের আয়োজন করছেন। উক্ত সম্মেলনের উদ্বোদক এইচ এম জাহিদ হাসান।সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জনাব জাহিদ হাসান অনিক।সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জনাব বায়েজিদ হাওলাদার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব সৈয়দ শাখাওয়াত হোসেন আহ্বায়ক ডাসার উপজেলা আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক কাজী মতিয়ূর রহমান বাদল,মতিন হাওলাদার,দুর্লভ আনন্দ বাডৈ,বিদুৎ কান্তি বাড়ৈও নবগ্রাম ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক। ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা সুজন মন্ডল।সম্মেলনের প্রধান বক্তা: ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সৈয়দ অনিক। সম্মেলনে উপস্থিত ছিলেন সকল ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ডাসার উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বক্তাব্যতে বলেন -আমি একজন শিক্ষক পিতার সন্তান আমাকে মাদারীপুর জেলা ছাত্রলীগ একটি পবিত্র দায়িত্ব দিয়েছে।আমি মাদারীপুর জেলা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগ,উপজেলা আওয়ামীলীগ ,ইউনিয়ন আওয়ামীলীগ এর সাথে পরামর্শ করে সুন্দর একটি কমিটি দিবো।যেই কমিটি নবগ্রাম ইউনিয়নের ছাত্রসমাজ রায় দিবে।এবং তিনি সকল ছাত্রসমাজ কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান করছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category