শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুরের ডাসারে মটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতাকে সকালে আটক বিকেলে মুক্ত

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ২৮০ Time View

মাদারীপুরের ডাসারে মটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে শনিবার সকালে আটক করে বিকেলে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে ডাসার থানা পুলিশের বিরুদ্ধে।

একাধিক সূত্রে জানাগেছে, বরিশালে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দোনারকান্দী গ্রামের অনিক মল্লিক (২৩) শুক্রবার বিকেলে ডাসার উপজেলার নবগ্রামের ইউনিয়নের শশিকরে মটর সাইকেল নিয়ে ঘুরতে যান। এসময় ডাসার উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন তালুকদার ও তার সহযোগীদের নিয়ে মারধর করে মটরসাইকেল জোড়পূর্বক রেখে দেন। পরে মটর সাইকেল ছাড়িয়ে নিতে ২৫হাজার টাকা দাবী করে।

ঘটনার পরে ভুক্তোভোগী মারধরের শিকার অনিক মল্লিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। শনিবার ডাসার থানায় ছাত্রলীগ নেতা আবিদ তালুকদারসহ অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ দেয়ার পরে দুইজনকে আটক করেন ডাসার থানা পুলিশ। আটককৃতরা আবিদ তালুকদার ও তার সহযোগী মো:রনি।

তবে শনিবার বিকেলে আবিদ তালুকদারকে রহস্যজনক কারনে পুলিশ ছেড়ে দেয়। এ বিষয়ে ভুক্তভোগী অনিক মল্লিক বলেন, আমার কাছে টাকা পাবে এমন অভিযোগ এনে ছাত্রলীগ নেতা আবিদ, রনি রমজানসহ আরও অজ্ঞাত,৮-১০ জন আমাকে গতকাল বিকেলে মটর সাইকেল নিয়ে পিছনে ধাওয়া করে।

পরে আমার মটর সাইকেল গতিরোধ করে। মারধর করে মটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায় ও জোড় করে সাদা কাগজে সই রাখে। আমাকে বলে আগামীকালের মধ্যে পঁচিশ হাজার টাকা দিতে হবে। আমি এর সুষ্ঠু বিচার চাই। এব্যাপারে ডাসার থানার এসআই সাহাবুদ্দিন জানান, দুইজনকে এসআই ইব্রাহিম খলিল আটক করেছে। বিস্তারিত জানি না।

তবে এব্যাপারে এসআই ইব্রাহিমের নম্বরে ফোন দিলে তিনি কথা বলতে রাজি হননি। তিনি ওসির সাথে যোগাযোগ করতে বলেন। পরে ডাসার থানার ওসি হাসানুজ্জামানের নম্বরে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভি করেননি। অভিযোগ উঠেছে বিপুল পরিমান টাকার বিনিময় ছেড়ে দেয়া হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category