শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
তিস্তা নিজস্ব অর্থায়নে মহাপ্রকল্প বাস্তবায়নের দাবি অনির্দিষ্টকালের জন্য কুবি অর্থনীতি শিক্ষার্থীদের ক্লাস -পরীক্ষা বর্জন বোন বাড়ী থেকে আর বাড়ি ফেরা হলোনা বরগুনার বৃদ্ধ সুলতান খানের বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজ ড. মোঃ আতোয়ার রহমানের শ্রদ্ধা যশোরের শার্শা সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে শামিম নামে এক চোরাচালানী আহত ভালো নেই কালকিনির মৃৎশিল্পীরা লোহাগড়া পৌর সভার সড়কের বেহাল দশা বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার বিভাগের নতুন সচিব আবু হেনা মোরশেদ জামান -এর শ্রদ্ধা নিবেদন রাজশাহী বাগমারার তাহেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ

মণিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩-এ ৩ বিষয়ে প্রথম প্রিয়ন্তি

মণিরামপুর প্রতিনিধি, নূরুল হক
  • Update Time : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৯৬ Time View

মণিরামপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ পালন উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় তিনটি বিষয়ে প্রথম হয়েছে ফারহা শাহিন প্রিয়ন্তি। শনিবার সকাল থেকে দুপুর পযর্ন্ত মণিরামপুর উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে মণিরামপুর সরকারী বালিকা বিদ্যালয়ের হলরুমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রিয়ন্তি মণিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির শিক্ষার্থী হিসেবে প্রতিযোগিতায় অংশ নেয়। স্কুল পর্যায়ে ‘ক’ বিভাগের প্রতিযোগী হিসেবে সে নির্ধারিত ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ এর উপর বক্তৃতা ছাড়াও কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় অংশ নিয়ে সে তিনটিতেই প্রথম হয়েছে।

এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। মণিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমার বিশ্বজিৎ মন্ডল প্রিয়ন্তির এই কৃতিত্বে বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন, ‘তার এই কৃতিত্বে আমরাও গর্বিত ও আনন্দিত।

এর আগেও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে উপজেলা ও জেলা পর্যায়ে সে কৃতিত্ব অর্জন করে বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করেছে।’ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার বলেন, ‘সৃজনশীল কাজ শিক্ষার্থীদের মেধা ও প্রতিভা বিকাশে সহায়ক। জাতীয় শিক্ষা সপ্তাহ তিনটি বিষয়ে প্রথম হওয়া কঠিন ও সাধনার বিষয়।

তাকে অভিনন্দন ও শুভেচ্ছা। ভবিষ্যতেও সে তার এই কৃতিত্বের ধারা অব্যাহত রাখবেন বলেও আশা প্রকাশ করছি।’ প্রিয়ন্তি সাংস্কৃতিক অঙ্গন, খেলাধুলাসহ পড়ালেখাতেও যাতে কৃতিত্ব অর্জন করতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পিতা শেখ শহিনুর রহমান ও মাতা মিলি সুলতানা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category