শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

কাশিয়ানীতে বিনামূল্যের বই কেজি দরে বিক্রির অভিযোগ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ Time View

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের সরকারি বিনা মূল্যের বই প্রধান শিক্ষক সহ এক সহকারী শিক্ষক কেজিদরে বিক্রি করেছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে স্থানীয়দের তোপের মুখে উচ্চ বিদ্যালয় থেকে হকার বই নিয়ে বের হওয়ার সময় বস্তাবন্দী ও কার্টুনে ঢেকে রাখা অবস্থায় আটক করে তাকে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন স্কুলের প্রধান শিক্ষক জগবন্ধু বিশ্বাস ও সহকারী শিক্ষক নিতাই বাবু ৩০ টাকা কেজি দরে বই বিক্রি করেছেন তার কাছে।

সংরক্ষিত ২০২১-২০২২-এবং নতুন বছর ২০২৩ শিক্ষাবর্ষের ৬ ষ্ঠ থেকে ১০ ম শ্রেণির বিভিন্ন বিষয়ের ৩০ কেজি বই ৭৫০ টাকা বিক্রি করে দেন। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানো হলে বইগুলো জব্দ করা হয়।

ঘটনা স্থলে আমাদের প্রতিনিধি গিয়ে প্রধান শিক্ষককে না পেয়ে বই বিক্রির অভিযোগ প্রসঙ্গে জানতে প্রধান শিক্ষক জগবন্ধু বিশ্বাসের মুঠোফোনে যোগাযোগের হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন একটি মহল তাকে হেয় করতে এঘটনা ঘটিয়েছে।

এছাড়াও তিনি বলেন ইউএনও স্যার আমাদের ডেকেছেন আমরা স্যারের সাথে সাক্ষাতের জন্য এসেছি। আপনি ইউএনও স্যারের সাথে আলাপ করে বিস্তারিত জেনে নিবেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান বলেন সরকারি বই বিক্রি করা অপরাধ। হকারের নিকট বিক্রি করা বিনা মূল্যের সরকারি বইগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category