সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের সৃষ্ট গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড়ে পরিণত হয়েছে মাদারীপুরে বাংলাদেশগীতা শিক্ষা কমিটির জেলা সংসদের অভিষেক অনুষ্ঠিত মাদারীপুরে দুই সহকারী সমাজসেবা কর্মকর্তার বিরুদ্ধে প্রতিবন্ধীদের ভাতা হাতিয়ে নেয়ার অভিযোগ! প্রেসক্লাব টুঙ্গিপাড়ার সহ-সভাপতি মাহবুব বহিষ্কার নরসিংদীতে রেলওয়ে পুলিশ ফাঁড়ির পিছনে সরকারি গাছ কেটে জমি দখল করার অভিযোগ বগুড়ায় হাজী সম্মেলন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে দুজনের মৃত্যু নাটোরের সিংড়ায় পুলিশের অভিযানে মটরসাইকেল উদ্ধার ও আটক ২ পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায়

নগরীতে মসজিদের ইমামের বক্তব্যের জেরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লাঞ্চিত

 বরিশাল প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৫৯৮ Time View

বরিশাল নগরীর পশ্চিম কাউনিয়ায় অবস্থিত সৌদি মসজিদে শুক্রবার জুমার নামাজে মসজিদের ইমাম বয়ান পেশ করে বিএমপি পুলিশ কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধির লিফলেট মুসল্লিদের মাঝে পরে শুনাচ্ছিলেন।

স্থানীয় মুসল্লিদের ভাষ্যমতে, সে সময় ইমাম সাহেব নামাজের সময় মাস্ক না পড়লেও হয় এরকম একটি মন্তব্য করলে ঐ মসজিদে উপস্থিত বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ক্ষুব্ধ হয়ে ইমামকে বলেন, আপনি সরকারের বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন এবং স্বাস্থ্যবিধি না মানার পক্ষে কথা বলছেন এটা ঠিক নয়।

তার কথার পরিপ্রেক্ষিতে ইমাম, মুসল্লি ও উপজেলা ভাইস চেয়ারম্যানের মাঝে তর্ক বিতর্ক ও একপর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান লাঞ্চিত হয় বলে জানান একাধিক মুসল্লিরা। এ ঘটনায় ঐ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায়।

ঘটনার বিষয়টি জানতে উক্ত মসজিদের ইমাম মোঃ মজিবর রহমানকে ফোন দিলে তিনি বলেন, আমি স্বাস্থ্যবিধির উপর বিএমপি পুলিশ প্রদত্ত বক্তব্যটি শেষ করলে উপজেলা ভাইস চেয়ারম্যান আমাকে বলেন, আপনি স্বাস্থ্যবিধি নিয়ে কখনো আমাদের মাঝে কথা বলেন না এবং সরকারের বিরুদ্ধে কথা বলেন ।

এর বেশি আমি কিছু বলতে পারব না। বিষয়টি জানতে বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মাহাবুবুর রহমান মধুকে প্রশ্ন করলে তিনি বলেন, মসজিদের ঈমাম সরকার বিরোধী বক্তব্য দেয়ায় আমি তার প্রতিবাদ করি।

কিন্তু ঈমাম বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহিত করে কিছু সংখ্যক মুসুল্লিদের উত্তেজিত করে এবং আমার উপর হামলা করে ও আমাকে মারধর করে।এ বিষয়ে কাউনিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজালুল হকের কাছে ফোন দিলে তার বডিগার্ড পরিচয় দিয়ে এক পুলিশ সদস্য বলেন, স্যার ওই মসজিদেই আছেন এবং তাদের সাথে কথা বলছেন।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category