শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

গাংনীতে মানসিক প্রতিবন্ধী নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১৬০ Time View

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুটা ইউনিয়নের চরগোয়াল গ্রামে সুফিয়া খাতুন (৬৫) নামের এক মানসিক প্রতিবন্ধী অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃদ্ধা সুফিয়া চরগােয়াল গ্রামের মৃত রহমত আলীর স্ত্রী। সোমবার সকালের দিকে গাংনী থানা পুলিশের একটিদল নিজ ঘর থেকে সুফিয়ার মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান মানসিক প্রতিবন্ধী সুফিয়ার স্বামী কয়েক বছর আগে মারা যান। সুফিয়ার কােন সন্তানাদি ছিলােনা। সে একা একটি বাঁশবাগানে ছোট্ট কুঁড়ে ঘরে বসবাস করে আসছিল।

সােমবার সকালের দিকে প্রতিবেশীরা তার ঘর থেকে দুর্গন্ধ পায়। এসময় স্থানীয় লােকজন গিয়ে দেখে সুফিয়ার অর্ধগলিত মরদেহ পড়ে রয়েছে। সুফিয়া কয়েকটি জটিল রােগেও ভূগছিল।

সে রােগের কারণে মরে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। গাংনী থানার ওসি বজলুর রহমান জানান,উদ্ধারকৃত ওই বৃদ্ধার মরদেহ দেখে মনে হচ্ছে,বেশ কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। তবে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা হচ্ছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category