বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

বিশিষ্ট কবি ও ছড়াকার মহিউদ্দিন আকবরের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির শোক

 প্রেস বিজ্ঞপ্তি
  • Update Time : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২০৮ Time View

বাংলাদেশের বিশিষ্ট কবি, ছড়াকার ও সাংবাদিক মহিউদ্দিন আকবরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব সাইফুল ইসলাম সেকুল এবং সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন ।

নেতৃবৃন্দ শোক বিবৃতিতে বলেন, সাংবাদিক, ছড়াকার মহিউদ্দিন আকবর ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি খুব সহজে সবার সাথে মিশতে পারতেন এবং আপন করে নিতে পারতেন।

তার এভাবে চলে যাওয়ায় সাহিত্যিক অঙ্গনে যে ক্ষতি হল, তা সহজে পূরণ হওয়ার নয়। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category