শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

চার বছর থেকে পোস্ট অফিস বন্ধ রেখেও বেতন তুলছে পোস্টমাস্টার

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৭৬ Time View

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা চাতরা পোস্ট অফিসের পোস্ট মাস্টার নিসিত মিয়া চার বছর যাবৎ পোস্ট অফিস বন্ধ রাখলেও বেতনের টাকা উঠানো বন্ধ রাখেন নি, স্থানীয়দের কাছে জানতে চাইলে তারা বলেন নিসিত মিয়ার বাবা পোস্টমাস্টার হিসেবে চাকরি করতেন চার বছর আগে তিনি মারা যান তারপরের নিসিত মিয়া পোস্টমাস্টার হিসেবে নিয়োগ পান কিন্তু চার বছর থেকে পোস্ট অফিস টি কখনো খোলেননি তিনি।

এলাকায় প্রভাবশালী হওয়ায় তার মুখের ওপর কেউ কথা বলতে পারেন না, এলাকার মানুষ তাকে পোস্ট অফিস খোলার কথা বললে তিনি উল্টো জবাব দেন আমি কারো চাকরি করি না আমি সরকারের চাকরি করি।

চাতরা পোস্ট অফিসের পোস্ট মাস্টার নিসিত মিয়ার কাছে জানতে চাওয়া হয় আপনি এখানকার পোস্ট মাস্টার কিন্তু অফিস করেন না কেন, নিষিধ মিয়া বলেন আমি এটা ভুল করেছি এরপর থেকে খুলব।

এবিষয়ে সহকারী পরিদর্শক গোলাম রাব্বানীর কাছে জানতে চাইলে তিনি বলেন পর্যবেক্ষণ করে ব্যবস্থা গ্রহণ করব। ইজাজুল হক পোস্ট অফিস পরিচালক চাঁপাইনবাবগঞ্জ, তিনি বলেন বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্তা গ্রহণ করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category