1. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  2. 7infotechtkr@gmail.com : SEVEN INFO TECH : SEVEN INFO TECH
  3. fmamanullah51@gmail.com : sub-editor :
নারী ও শিশু ধর্ষণের ঘটনায় বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রয়েছে - আ জ ম নাছির উদ্দীন। - Alokito Janapad
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জের বানিয়াচংয়ের ভ্রম্যমান আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মৃত্যু মাদারীপুরে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হবিগঞ্জে তাসনুভা শামীম ফাউন্ডেশনের নতুন কার্যকরি কমিটি গঠন মাদ্রাসা সুপার এবং সভাপতি মিলে লুটেপুঁটে খাচ্ছেন মাগুরার বেরইল শামছুদ্দিন দাখিল মাদ্রাসা নাটোরের গুরুদাসপুরে জমি-জমা নিয়ে সংঘর্ষ আহত- ০৬ নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শিশু নিহত নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক কনস্টেবলের মৃত্যু টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ১১ বিচারপতির শ্রদ্ধা মাদারীপুর শুভসংঘের উদ্যোগে বৃক্ষরোপন

নারী ও শিশু ধর্ষণের ঘটনায় বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র রয়েছে – আ জ ম নাছির উদ্দীন।

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৮৪ Time View
মোঃ আল আমিন হোসেন ষ্টাপ রিপোর্টারঃ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সাম্প্রতিক সময়ে দেশে নারী ও শিশু ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটে চলেছে। দেশের আইন শৃঙ্খলা বাহিনী প্রত্যেকটি অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে চলেছে। কিন্তু একটি বিষয় লক্ষনীয় যে, ধর্ষণের মত ঘটনায় জড়িত যারা তারা কারা? কাদের ইন্ধনে হঠাৎ করে এই ধর্ষণ অপরাধ বেড়ে গেল। কাদের মদদে সারাদেশে এই অপকর্ম চলছে। সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য কারা এই অস্থিরতা সৃষ্টি করছে। দিন যতই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে। ধর্ষণের মত অপরাধ ঘটনাকে ইস্যু বানিয়ে কারা আন্দোলনের নামে নতুন ষড়যন্ত্রের জাল বুনছে। কারা ফায়দা লুটতে চায়? এই অস্থিরতা সৃষ্টির পেছনে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সংগঠন। জনগনকে সাথে নিয়েই আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে সকল অপকর্মের দাঁতভাঙা জবাব দেবে। তাই তৃণমূলের নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। যেকোন অপকর্ম ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নির্দেশনা আসা মাত্র আমাদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে।
আজ ১১ অক্টোবর রবিবার ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন “এ”,” বি” ও “সি” ইউনিট আওয়ামী লীগের পৃথক পৃথক কার্যকরী কমিটির সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি একথা বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী। সভায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ বিষক সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম, কার্যনির্বাহি সদস্য মহব্বত আলী খান,মো এয়াকুব, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, “এ” ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম সর্দার, সাধারণ সম্পাদক মো আলমগীর, “বি” ইউনিট আওয়ামী লীগের সভাপতি নাছের আলম,সাধারণ সম্পাদক মো ছাদেক, যুগ্ম সম্পাদক মো ইদ্রীস, “সি” ইউনিট আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মো সুলতান সওদাগর প্রমুখ বক্তব্য রাখেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© 2022 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক