শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে- কোটালীপাড়ায় এতিম ও দুস্থদের মাঝে ছাত্রলীগ নেতার খাবার বিতরণ

আবু নাইম শাহ, কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১১০ Time View
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে- কোটালীপাড়ায় এতিম ও দুস্থদের মাঝে ছাত্রলীগ নেতার খাবার বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের খাবার বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

বুধবার দুপুরে ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম উপজেলার চিত্রাপাড়া হামিউস সুন্নাহ মাদ্রাসার এতিমখানার শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। এরপর তিনি মনসাবাড়ি, সিকিরবাজার, রতাল, পশ্চিমপাড়সহ বিভিন্ন এলাকায় ভ্যান চালক ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন। এ সময় ছাত্রলীগ নেতা ইকবাল হাসান, শওকত হোসেন, শেখ রোহানসহ দলীয় নেতা কর্মীরা তার সাথে ছিলেন। এর আগে চিত্রাপাড়া হামিউস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, আমি জাতীয় শোক দিবসসহ গুরুত্বপূর্ণ সকল দিবসেই এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করলাম। আমার এই কর্মকার্ন্ড আগামীতেও অব্যাহত থাকবে।

এদিকে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম হাজরা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, আওয়ামী লীগ নেতা কবিরুল ইসলাম রুনী, নূর আলম হাজরা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রতন মিত্র, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাজরা মন্নু, স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুল হাজরা,উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category