মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরের রাজৈর যৌতুক মামলায় প্রবাসীর বসতবাড়ির মালামাল ক্রোক রাজৈরে পৌরভবনের পাশ থেকে ৮ জুয়াড়ি আটক ভোক্তা অধিকারের অভিযানে ৬০০ টাকার তরমুজ ৩০০ টাকায় বিক্রি গাইবান্ধার সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী প্রতিবাদে দোকান বন্ধ করে অর্ধ বেলা অবরোধ পালিত ধর্ষণে ১২ বছরের শিশু অন্তঃসত্ত্বা রাজৈরে নানা বাড়ি যাওয়া হলো না নুসরাতের মাদারীপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ৫টি প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা ফরিদপুরে তরমুজ-খেজুরের দোকানে অভিযান, জরিমানা নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে কৃষকের বসতবাড়ি পুড়ে ছাই হারাগাছে মসজিদের সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে মুসল্লিদের ওপর হামলা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা প্রশাসনের অভিযানে মাদক সেবীকে কারাদণ্ড প্রদান

মীর দুলাল, হবিগঞ্জ
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৬৫ Time View

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়নের গনকিরপাড় নামক স্থান হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে গাঁজা সেবন ও ব্যবহার এর দায়ে আকছির মিয়া (৫৭), পিতা-মৃত শফিকুল হক, গ্রাম- সুন্দরপুর, ডাকঘর -গোছাপাড়া, চুনারঘাট, হাল সাং গণকিরপাড়, ডাকঘর- গাজীপুর, চুনারুঘাটকে আটক করা হয়।

মঙ্গলবার (২ আগষ্ট ২২) ইং বিকালে চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়! আটককৃত ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী ০৩(তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০/- (একশত) টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, চুনারুঘাট। সার্বিক সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, হবিগঞ্জ এবং চুনারুঘাট থানা পুলিশের একটি টিম ।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/alokito_janapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন
https://www.youtube.com/channel/UCNzUOMDlhwvg5q6Mu_x3khQ

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category