বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৯৭ Time View

পবিত্র মাহে রমজান উপলক্ষে গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) -এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৭ এপ্রিল) গোপালগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের আয়োজনে অনুষ্ঠিত এ দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জিইউজে’র সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম।

সাংবাদিক জয়ন্ত শিরালী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম, ইসলাম, প্রেসক্লাব গোপালগঞ্জের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এস এম হুমায়ুন কবির, বিএম গোলাম কাদের প্রমুখ।

আলোচনা সভায় সাংবাদিক নেতারা সত্য উদঘাটন ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সমস্ত প্রতিবন্ধকতা দূর করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। এ সময় গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের বিভিন্ন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পচাত্তরের ৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা,

বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিম ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category