শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

সুবর্ণচরে নারী নির্যাতনের ঘটনায় এক ইউপি সদস্যদের বিরুদ্ধে মানববন্ধন

আহসান হাবীব স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৫৩ Time View

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বিচারপ্রার্থী অসহায় দিনমজুর একাধিক ব্যাক্তি ও নারীকে মারধর ও অমানুষিক নির্যাতনের প্রতিবাদে মানবববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। বুধবার (১৬ মার্চ) বেলা ১১ টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর আমান উল্ল্যাহ ইউনিয়নের ছমিরহাট বাজারে উক্ত মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

এসময় শত শত নারী পুরুষ কামাল মেম্বারের বিচার চাই,বিচার চাই বলে স্লোগান দিতে থাকে। এ ঘটনায় সুষ্ঠ বিচার চেয়ে থানায় জিডি করেন ভুক্তভোগীরা। ভুক্তভোগী অজি উল্যাহর পুত্র বেলাল হোসেন ওরপে বাবুল (৪০) বলেন, ফসলি জমিতে কাজ করার সময় তাকে ফাঁসাতে মিথ্যা চুরির অপবাদ দিয়ে পূর্বপরিকল্পিতভাবে সুবর্ণচর উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও ৬নং চর আমানউল্ল্যাহ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার কামাল উদ্দিন, একই গ্রামের লেদুর পুত্র জিয়াউর রহমানের নেতৃত্বে অজ্ঞাত ৬-৭ জনের ভাটিয়া সন্ত্রাসী মারধর করে, তার শৌরচিৎকারে তার স্ত্রী বাঁচাতে আসলে তাকেও মারধর করে এবং শ্লীলতাহানী করে।

এছাড়া আরেক ভুক্তভোগী চর আমানউল্লাহ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের আব্দুল মোতালেব এর পুত্র জাহাঙ্গীর(৩৫) বলেন, প্রতিবেশী একনারী অসামাজিক কার্যকালাপে জড়িত থাকার প্রতিবাদ করলে ঐ নারী মেম্বারকে অবহিত করে,পরে জাহাঙ্গীর ৯ নং ওয়ার্ড মেম্বার কামাল এরসাথে দেখা করলে কোন কিছু বুঝে ওঠার আগেই কামাল মেম্বার তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং মারধর করে তার মুখের দাঁড়ি ছিঁড়ে পেলে

মানববন্ধনে বক্তারা কামাল মেম্বারের নানা অনিয়ম দুর্নীতি ও অসহায় মানুষের ওপর নির্যাতনের দৃষ্টান্ত শাস্তির দাবী জানান। এ বিষয়ে কামাল মেম্বারের কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়ে অস্বীকার করে বলেন, জাহাঙ্গীর একজন নারীকে উত্ত্যক্ত করলে সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category