শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন ভোট গ্রহণ শুরু

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২১ জুন, ২০২১
  • ১৫৭ Time View

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের আংশিক) আসনের উপনির্বাচন এবং জেলার রামগতি উপজেলার তিনটি এবং কমলনগর উপজেলার তিনটি ইউনিংন পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে।

আজ সোমবার সকাল ৮ থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সংসদীয় আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহণ করা হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে। এ আসনে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৬টি। এর মধ্যে ৯৭টি গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে ধরা হয়েছে।

এখানে মোট ভোটার সংখ্যা রয়েছে ৪ লাখ ২ হাজার ৯শ’ ৬৩ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৪ হাজার ৬শ’ ৬৪ জন এবং নারী ভোটার এক লাখ ৯৮ হাজার ২শ’ ৯৯ জন। এ আসনে এমপি পদে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন ও লাঙ্গল প্রতীক নিয়ে লড়ছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য শেখ ফায়েজ উল্লাহ শিপন।

এদিকে, জেলার ৬ ইউপি নির্বাচনের মধ্যে রামগতির চর বাদাম, চর রমিজ, চর পোড়াগাছা ও কমলনগরের চরফলকন, হাজির হাট ও তোরাবগঞ্জে ইউনিয়নের মোট ৫৭টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হচ্ছে। এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৩জন ও সদস্য পদে ২৫১ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।

৬ ইউনিয়নে মোট ভোটার সংখা ১ লাখ ২৩ হাজার ২শ’৩১ জন। এদিকে সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

আলোকিত জনপদ টুইটার আইডিটি ফলো করুন
https://twitter.com/AlokitoJanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category