শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা উদ্যোগে বৃক্ষরোপন

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২১০ Time View

লক্ষ্মীপুরে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ফলজ ও কাঠ জাতীয় ৫ হাজার গাছের চারা বিতরণ ও রোপন করা হয়েছে। শুক্রবার (১৮ জুন) দুপুরে পৌর শহরের আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম।

তিনি লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহ্বায়ক। এসময় বিদ্যালয় আঙ্গিনায় নেতাকর্মীদের নিয়ে শতাধিক গাছের চারা রোপন করা হয়। তবে এর আগে সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের মাঝে ৫ হাজার গাছের চারা বিতরণ করেন যুবলীগের এ নেতা।

জানা যায়, বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্যোগ নিয়েছেন। সেই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে যুবলীগ নেতা রুপম তাঁর ব্যক্তিগত অর্থায়নে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ণ ও ওয়ার্ডে ৫ হাজার গাছের চারা রোপনের উদ্যাগ নেন।

যা পর্যায় ক্রমে নেতাকর্মীদের মাঝে বিতরণ করা হয়। লক্ষ্মীপুর সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইউনুছ হাওলাদার রুপম বলেন, বঙ্গবন্ধু কণ্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে এ আয়োজন করা হয়েছে। ‘পরিবেশকে সবুজ ও অক্সিজেন বৃদ্ধি’র লক্ষে ব্যক্তিগত উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ৫ হাজার বৃক্ষরোপন ও বিতরণ করা হয়।

আলোকিত জনপদ ফেসবুক পেইজটি ফলো করুন
https://www.facebook.com/alokitojanapad

দেশ বিদেশের সব খবর সবার আগে জানতে আলোকিত জনপদ ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন।
ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন।
বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

আলোকিত জনপদ এর ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category