শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গোপালগঞ্জের মুকসুদপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিএনপি নেতার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ কালকিনিতে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল সবজির দামে স্বস্তি, চড়া ডিম মুরগির বাজার বিডিআর বিদ্রোহের দিন কী ঘটেছিল, জানালেন সাবেক সেনাপ্রধান মইন জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা ৫ আগস্টের পর আরেকটি দল লুটের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: ফয়জুল করীম লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন হাসিনা সরকারের পতনের এক মাস পূর্তিতে রংপুরে শহীদি মার্চ পালন ডিএমপির ১১ উপপুলিশ কমিশনারকে বদলি

পেকুয়ায় যুবককে পিঠিয়ে টাকা ছিনিয়ে নিল দূর্বৃত্তরা

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৫৭ Time View
পেকুয়া প্রতিনিধি কক্সবাজারের পেকুয়ায় জাহেদুল ইসলাম (২৮)নামের এক যুবককে পিঠিয়ে আহত করেছে দূর্বৃত্তরা ।আহত জাহেদ পেকুয়া উপজেলা সদরের ৭নং ওয়ার্ডের আঁধাখালী গ্রামের নাছির উদ্দিন প্রকাশ মোহছেনের ছেলে বলে জানা গেছে। এসময় দূর্বৃত্তরা ওই যুবক থেকে ৪৫হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত যুবককে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। শনিবার (১৭অক্টোবর) সাড়ে ৮টায় পেকুয়া আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের পূর্ব পার্শে সাবেক রাবেতা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানাযায়, জাহেদুল ইসলাম পেকুয়া বাজার থেকে একটি ব্যাটারী চালিত টমটম যোগে চৌমহনীর দিকে আসার সময় এক দল দূর্বৃত্ত তাঁকে পেকুয়া মহিলা মাদ্রসা গেইটের সামনে টমটম থেকে নামিয়ে ফেলে। দূর্বৃত্তরা তাঁকে টেনে হেঁছড়ে রাবেতা হাসপাতালের দিকে নিয়ে যায়। এসময় দূর্বৃত্তরা লোহার রড, হাঁতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিঠিয়ে গুরুতর আহত করে। আহত জাহেদ জানান, ঘটনার দিন গরু ক্রয়ের জন্য পেকুয়া বাজারে যাই। বাজার থেকে ফেরার পথে পেকুয়া সদরের ৫নং ওয়ার্ডের শেখেরকিল্লাহ ঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মোঃ তারেক নেতৃত্বে ৫/৬ জনের একটি সংঘবদ্ধ দল আমার উপর হামলা চালায়। এরা আমার কাছে থাকা ৪৫ হাজার ৭৫০ টাকা ও একটি মুঠোফোন (মোবাইল সেট) ছিনিয়ে নেয়। পূর্ব থেকে উৎপেতে থেকে আমার এ হামলা চালিয়েছে। এদিকে আহত যুবকের ডান হাত ভেঙ্গে যওয়ায় রাতে আশংকাজনক অবস্থায় কর্মরত ডাক্তার চমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। পেকুয়া থানার ওসি সাইফুর রহমমান মজুমদার বলেন, আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে থানা নিয়ে আসে। আমি দ্রুত চিকিৎসা দেওয়ার পরামর্শ দিই। লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
You sent

a few seconds ago

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category