শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
হালকা বাতাসেই বিদ্যুৎবিহীন কালকিনি হাসপাতাল সহ বেশিরভাগ এলাকা,ভোগান্তিতে রোগীরা গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে অবৈধ দোকানপাট উচ্ছেদ প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও করে প্রতারণা নড়াইলে ফায়ার সার্ভিস জাতীয় জরুরী সেবা, তাদেরকে রাস্তা ছেড়ে দিতে হবে বৈশ্বিক উষ্ণতারোধে সচেতনা বাড়াতে চাঁপাইনবাবগঞ্জে আর্থ আওয়ার কর্মসূচী গাইবান্ধার চরাঞ্চলে যাত্রীসহ পণ্য পরিবহনে একমাত্র জান হচ্ছে ঘোড়ার গাড়ি গোবিন্দগঞ্জে বালু তোলার মহোৎসব,রাত নামলেই শুরু হয় কর্মযজ্ঞ আসামে দুই আইএস জঙ্গি গ্রেপ্তার নাটোর সিংড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২০ টি ঘর ভস্মীভূত অস্ট্রেলিয়ায় যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দুঃসংবাদ

নড়িয়ায় পথচারীদের মাঝে পৌর মেয়র আবুল কালাম আজাদের ইফতার বিতরণ

শফিকুল ইসলাম সোহেল শরীয়তপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৯২ Time View

শরীয়তপুরের নড়িয়ায় নভেল করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউয়ে শ্রমজীবী ও পথচারীদের মাঝে পৌরসভার মেয়র অ্যাডভোকেট. আবুল কালাম আজাদ এর উদ্যোগে ইফতার ( রান্না করা খাবার) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় পৌর শহরের বিভিন্ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ এই রান্না করা খাবার বিতরণ করেন।

এসময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। গত বুধবার ২৮ এপ্রিল থেকে এই ইফতার বিতরণ শুরু কারা হয়েছে, চলবে আগামী ৮ মে পর্যন্ত।

এ বিষয়ে নড়িয়া পৌরসভা মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, আমি নিজে আগ্রহী হয়ে ব্যাক্তিগত উদ্যোগে সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে ১০ দিন ব্যাপি নড়িয়া পৌরসভা শহরে ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে।

আমার এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category