বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

নাটোরের গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৬৩ Time View
মোঃ জামিল হায়দার (জনি),নাটোরঃ নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউপি চেয়ারম্যান ও তার ইউনিয়নের পাঁচ ব্যক্তির নামে ৫০হাজার টাকার চাঁদাবাজির হয়রানিরমূলক মিথ্যা অপবাদ দিয়ে থানায় আনছার আলীর আনীত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান শওকত রানা লাবু।
গত মঙ্গলবার দুপুরে নাজিরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে পর্যদ আয়োজিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন,ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু। তিনি বলেন,আমিসহ আমার ইউনিয়নের পাঁচ ব্যক্তির নামে গুরুদাসপুর থানায় চাঁদাবাজীর মিথ্যা হয়রানিমূলক যে, অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা,ভিত্তিহীন,উদ্দেশ্য প্রণোদিত। আগামী ইউপি নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার নির্বাচনী ইমেজ নষ্ট করার নিমিত্তে প্রতিপক্ষ লোকজনের ইন্ধনে আনছার আলী সরকার ওই অভিযোগ করেছেন। আমি নিরপেক্ষ ও সুষ্ঠ তদন্তের মাধ্যমে এর সুষ্ঠ বিচারের দাবী জানাই।
অভিযোগ ব্যক্তি আনছার আলী সরকার বলেন, আমার পুত্র শাহিন(২০) নাজিরপুর বাজারে বাজার করতে গেলে চেয়ারম্যান অনুসারীর লোকজন কথা আছে বলে সুকৌশলে তাকে পরিষদ হলরুমে ডেকে নিয়ে তার ব্যবহারকৃত মোবাইল ফোন কেড়ে নিয়ে বলে তোমার মোবাইলে অশ্লীল ছবি আছে বলে দুই লক্ষ টাকা দাবী জানায় নতুবা এখনি তোমাকে থানায় র্সোপাদ করব। এই মর্মে তাকে ভয়ভীতি ও মারধর করতে থাকে। লোক মাধ্যমে আমি খবর পাওয়া মাত্রই সেখানে যাই। চেয়ারম্যান অনুসারী লোকজনের সাথে কথা বলে ৫০হাজার টাকা দিতে রাজী হই। কিন্ত চেয়ারম্যান ও তার দলের লোকজন আমার ৫০হাজার টাকা নেওয়ার পরও আমার ছেলেকে না ছেড়ে থানায় খবর দেয়। পরবর্তীতে আমার ছেলেকে থানা পুলিশ ধরে নিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালতে ১৪দিনে জেল হয়। বর্তমানে সে নাটোর জেল হাজতে আছে। পরবর্তীতে আমার ৫০হাজার টাকা চেয়ারম্যানের নিকট ফেরত চাইতে গেলে তার লোকজন দিয়ে নানা হুমকী দেখায়। আমি নিরুপায় হয়ে চাঁদা হিসেবে দেওয়া ৫০হাজার টাকা ও ২৫টাকা হাজার ক্ষয়ক্ষতি হিসেবে মোট ৭৫হাজার টাকার দাবি জানিয়ে চেয়ারম্যানসহ তার লোকজনের নামে থানায় অভিযোগ দায়ের করেছি।
নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু বলেন, আমার সাথে কোন টাকা লেনদেনের কথা হয়নী। আমি এবিষয়ে কিছুই জানি না। আমি এমন ঘটনা শুনা মাত্রই থানাতে খবর দেই। পরবর্তীতে কি হয়েছে তা আমি জানি না। আগামী ইউপি নির্বাচনে আমার জনপ্রিয়তা নষ্ট করার নিমিত্তে আমাকে জড়ানো হয়েছে। আমি তদন্ত সাপেক্ষে সুষ্ঠ বিচারের দাবী জানাই। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category