বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাদারীপুরে ডিবি পুলিশের জালে ৫৫০ পিচ ইয়াবা সহ আটক ৩ জন ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক ঈদে ঘরমুখো মানুষের হয়রানী ও টিকেট কালোবাজারী বন্ধে পুলিশ ও র‌্যাবের সাব-কন্ট্রোল রুম চালু চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল নড়াইলে মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত আরোহী গুরুতর আহত ফরিদপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু লোহাগড়ায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ফরিদপুর- ভাংগা সড়কে ট্রাক ও পিকআপ সংঘর্ষ, আহত ২ রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন নড়াইল জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে গ্রেফতার ১৪ জন

টেকনাফ সমুদ্রে অপহৃত সাত জেলে উদ্ধার, অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১২১ Time View
আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধিঃ টেকনাফ সমুদ্র থেকে অপহৃত হওয়া সাত জেলেকে উদ্ধার করেছে বাংলাদেশ কোস্ট গার্ডের (বিজিসি) সদস্যরা।এসময় জেলেদের অপহরণ করা ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করে।
টেকনাফ কোস্টগার্ড বিসিজি স্টেশান কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক বলেন, সোমবার ভোররাতে নিয়মিত টহলে থাকা কোস্ট গার্ডের একটি দল টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালী পাড়া হতে ১২ নটিক্যাল মাইল দূরে সমুদ্র থেকে ৫ জন অস্ত্রধারী ডাকাতকে আটক করে। এসময় তাদের নৌকা হতে ৭জন বাংলাদেশী জেলেকে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত জেলেরা সকলেই টেকনাফের নোয়াখালীপাড়ার বাসিন্দা। এসময় অপহরণকারীরা কোস্টগার্ডের উপর লম্বা কিরিচ ছুড়ে। এতে কোস্টগার্ডের এক সদস্য আহত হয়ে সুমদ্রে পরে যায়। কোস্টগার্ডের এ কর্মকর্তা বলেন, ‘পরে কোস্টগার্ডও আত্মরক্ষার্থে দুই রাউন্ড গুলি চালায়। একপর্যায়ে ট্রলারসহ অপহরণকারীদের আটক করে। তাদের স্বীকারোক্তিতে নৌকাটি তল্লাশী করে ২টি দেশীয় একনলা বন্দুক, ৮ রাউন্ড কার্তুজ, ১০টি বিভিন্ন ধরনের বার্মিজ ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category