শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা দামুড়হুদায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে একজনকে মারধর ও দোকান ভাঙচুর থানায় অভিযোগ

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ১৩৯ Time View
রকিবুল হাসান তোতা, সিনিয়র প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা দামুড়হুদার কাদিপুরের এক জনকে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারধর ও দোকান ভাঙচুর করার অভিযোগ উঠেছে।
সরেজমিনে গিয়ে জানাজায়,দামুড়হুদার হাউলী ইউনিয়নের কাদিপুর গাং পাড়ার শাহার আলীর ছেলে ছহিরুল ইসলাম (৩৭) রঘুনাথ পুর গ্রামস্থ গোল্ডেন এমপি টগর মিয়ার ইট ভাটায় সর্দার হিসাবে কাজ করে,একই ইউনিয়নের বড় দুধপাতিলার বিল্লালের ছেলে বাবুল (৩০)ইট ভাটায় কাজ করবে বলে ছহিরুলের কাছে ৭.০০০টাকা অগ্রিম নেই, টাক নিয়ে বাবুল আর কাজ করে না।
আজ ১২ অক্টোবর সোমবার দুপুর ১.৩০মিনিটে বাবুল ডুগডুগী বাজারে যাই ছহিরুলের দোকানের সামনে দিয়ে এসময় ছহিরুল বাবুলের কাছে টাকা চাইলে বাবুল বলে টাকা আমি দিতে পারবো না, এই নিয়ে কথা কাটাকাটি হয়ে, বাবুল ও তার সাথে থাকা লোকজন মিলে ছহিরুলের মারধর করে ও দোকান ভাঙচুর করে।
আহত ছহিরুল ইসলাম বলেন বাবুল ও তার সাথে থাকা লোকজন মিলে আমার মারধর করে আমার গায়ের গেঞ্জি ছিরে ফেলেছে দোকান ভাঙচুর করেছে আমি মহাজনের চাউলের টাকা দেব বলে আমার পকেটে ৭৫ হাজার টাকা ছিল সেটাও নিয়ে নিয়েছে, আমি এর বিচার চাই।
এবিষয়ে পাশের দোকানদার রানা জানান, মানুষ হয়ে কেউ মানুষের এই ভাবে মারে না, আমরা যদি না থাকতাম তাহলে আজ ছহিরুলের মেরে ফেলতো, আরও বলেন দেখেন দোকানের সাথে কিসের শত্রুতা দোকান ভেঙে কি করেছে।
মার্কেট মালিক রাজ্জাক বলেন, ঘটনাস্থলে আমি ছিলাম আমি না থাকলে আজ যে কি হতো বলা যাচ্ছে না, আমি আহত ছহিরুলের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এবিষয়ে আহত ছহিরুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ১/বাবুল (৩০) পিং বিল্লাল সাং বড় দুধপাতিলা,২/ফিরোজ (৪০) পিং ইনছান সাং ছোট দুধপাতিলা,৩/আরিফ (৪২) পিং অঙ্গাত, সাং বড় দুধপাতিলা, নামে একটি অভিযোগ দায়ের করেছেন।
এবিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল খালেক জানান ছহিরুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category