বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
জনগণ এ সরকারকে আর দেখতে চায় না: ফখরুল শান্তিতে ভারত-পাকিস্তানকে পিছনে ফেলে এগিয়ে বাংলাদেশ কুয়েতে বহুতল ভবনে আগুন, নিহত অন্তত ৩৯ ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস ১০ কোটি টাকা নিয়ে পুলিশে ধরিয়ে দিয়ে পালিয়েছে দালাল চক্র; লিবিয়ায় বন্দী ২৭ যুবকের দেশে ফেরার আকুতি ফরিদপুরে ট্রেনের নিচে কাঁটা পড়লেন তরুণ ফরিদপুরে পাচারকালে ২০ মেট্রিক টন চালসহ ট্রাক জব্দ, আটক ২ ফরিদপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ডাসারে চলাচলের রাস্তায় গর্ত খুঁড়ে অবরুদ্ধ করে রাখার অভিযোগ নাটোর সিংড়া ৫ম পর্যায়ের ২য় ধাপে ৬০টি গৃহহীন পরিবারে ঘর ও জমির দলিল হস্তান্তর

বোয়ালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চান সাংবাদিক তৌহিদুর রহমান তুহিন( দুখু)

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৭২ Time View
নিজস্ব প্রতিবেদক আরিফুর রহমানঃ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায় গাইবান্ধা সদর উপজেলা ৮ নং বোয়ালী ইউনিয়ন যুবলীগের সভাপতি,শিক্ষানবেশ আইনজীবী ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মোঃতৌহিদুর রহমান তুহিন ( দুখু)।
প্রার্থী হিসেবে গাইবান্ধা সদর উপজেলা বোয়ালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।
দুখু জাতীয় বিশ্ব বিদ্যালয় থেকে ২০০৯ সালে অনার্স ২য় বিভাগে পাস করার পর শিক্ষানবিশ আইনজীবী ও জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।
নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।ইউনিয়নের সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন দুখু এবার নৌকার মাঝি হতে চায়।
মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে স্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা।
তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সমাজ সেবক মোঃতৌহিদুর রহমান তুহিন (দুখু)এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।
দুখু নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার দুখু কে ভোট দিতে চায়।বোয়ালী ইউনিয়নের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক দুখুর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।
শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা,বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুখুকে নৌকার মাঝি হিসেবে চায়।
নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে মোঃ তৌহিদুর রহমান তুহিন (দুখু)বলেন,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে বোয়ালী ইউনিয়ন।সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে বোয়ালী।আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার ল্ক্ষ্য।
সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার দুখু আরো বলেন,দল আমাকে নৌকা প্রতীক দিলে অবশ্যই আমি বোয়ালী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো।আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ।বোয়ালী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেইসাথে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই। দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category