শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম :
তিস্তা নিজস্ব অর্থায়নে মহাপ্রকল্প বাস্তবায়নের দাবি অনির্দিষ্টকালের জন্য কুবি অর্থনীতি শিক্ষার্থীদের ক্লাস -পরীক্ষা বর্জন বোন বাড়ী থেকে আর বাড়ি ফেরা হলোনা বরগুনার বৃদ্ধ সুলতান খানের বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজ ড. মোঃ আতোয়ার রহমানের শ্রদ্ধা যশোরের শার্শা সীমান্তে ভারতীয় বিএসএফ’র গুলিতে শামিম নামে এক চোরাচালানী আহত ভালো নেই কালকিনির মৃৎশিল্পীরা লোহাগড়া পৌর সভার সড়কের বেহাল দশা বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী’র শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার বিভাগের নতুন সচিব আবু হেনা মোরশেদ জামান -এর শ্রদ্ধা নিবেদন রাজশাহী বাগমারার তাহেরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ

বশেমুরবিপ্রবিতে, শিক্ষার্থীদের ধর্ষণবিরোধী মানববন্ধন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২১০ Time View
নীতি সরকার, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি,সারাদেশে নারীর শ্লীলতাহানী,নির্যাতন ও ধর্ষণের ঘটনার প্রতিবাদ জানিয়ে চোখে কালো কাপড় বেঁধে মানববন্ধন করেছেন গোপলগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। প্রতিনিয়ত ঘটে যাওয়া জঘন্যতম ধর্ষণের ঘটনার প্রতিবাদ জানিয়ে ধর্ষকের কঠোর বিচার চেয়েছেন শিক্ষার্থীরা।
আজ মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শিক্ষার্থীদের অংশগ্রহণে এ কর্মসূচি পালিত হয়।এসময়ে তারা এভাবেই যদি ধর্ষিত হলাম,কোথায় আমার স্বাধীনতা, ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড চাই,আমি কবে ধর্ষতি হচ্ছি,জবাব দাও,Stop Rape,ইত্যাদি স্লোগান লিখে প্ল্যাকার্ড প্রকাশ করেন। বিক্ষোভে যোগ দেওয়া লোক-প্রশাসন বিভাগের শিক্ষার্থী সজীব আহমেদ বলেন,দেশটা আজ হিংস্র প্রাণী দিয়ে ভরে গেছে। কোথায় আমার মা- বোনের নিরাপত্তা। ধর্ষিতাকে ভাইরাল না করে ধর্ষককে ভাইরাল করা হক।আর সকল আলোচিত-অনালোচিত সব ঘটনার দ্রুত সুষ্ঠু বিচার দাবি করছি।
উপস্থিত শিক্ষার্থীরা বলেন,আমরা এই জঘন্যতম ধর্ষণ,নারী -নির্যাতন মুক্ত বাংলাদেশ চাই।দ্রুত ট্রাইব্যুনাল গঠন করে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ও ধর্ষিতাকে সরকারিভাবে চিকিৎসা সহ সার্বিক সহযোগিতার ব্যবস্থা করুন। সম্প্রতি ছাত্র অধিকার পরিষদের এক নেতার বিরুদ্ধে ছাড়াও সারাদেশ ব্যাপী বেশ কিছু ধর্ষণের অভিযোগ আলোচিত -সমালোচিত হচ্ছে। প্রতিদিনই শিশু, বৃদ্ধা সহ নারী ধর্ষণের ঘটনা ঘটেই চলেছে। এতে সমালোচনার ঝড় ওঠে এবং সারাদেশে ধর্ষণবিরোধী বিক্ষোভ শুরু হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category