শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মুনির চৌধুরী।

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৯৮ Time View
নুসরাত জাহান আনিকা, মাদারীপুরঃ জেলা পরিষদে চেয়ারম্যান পদে মুনির চৌধুরী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত বাংলারশিক্ষা: মাদারীপুর জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরীকে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। রোববার (৪ অক্টোবর) সকালে রির্টানিং কর্মকর্তা মো. জিয়াউর রহমান এ ঘোষণা দেন। শনিবার ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। উপ-নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে মুনির চৌধুরীকে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। মুনির চৌধুরী মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি।
মাদারীপুর সহকারী রির্টানিং কর্মকর্তা বিকাশ চন্দ্র দে বলেন, শনিবার ছিল জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। রোববার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে একক প্রার্থী হিসেবে আওয়ামীলীগ প্রার্থী মুনির চৌধুরীকে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে। সকল নথিপত্র গেজেটের জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে আগামী ২০ অক্টোবর এ জেলায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category